মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন


সিলেটে বানভাসী মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার

সিলেটে বানভাসী মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার


শেয়ার বোতাম এখানে

ডেস্ক রিপোর্ট:
মানুষ মানুষের জন্যে,জীবন জীবনের জন্যে,একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু….এই কথা কে সামনে রেখে জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন(রিক) এর পক্ষ থেকে সাম্প্রতিক বন্যায় সিলেটবাসীর পাশে ত্রান সহযোগিতা নিয়ে দাঁড়িয়েছে।

গতকাল শুক্রবার সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলে বন্যায় বন্যা দূর্গত এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে- সিলেট সদর, ছাতক, কোম্পানীগঞ্জ,গোয়াইনঘাট, দরবস্ত উপজেলায় ৫০০০(পাঁচ হাজার)পরিবারের মাঝে ৩০০০০০০/- (ত্রিশ লক্ষ)টাকার খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসময় সংস্থার কর্মকর্তাবৃন্দ বলেন, যে কোন প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে সংস্থার নির্বাহী পরিচালক জনাব আবুল হাসিব খান মহোদয়, পরিচালক আফরোজা লায়লা ও উপ-পরিচালক আবু-রিয়াদ খান এর নির্দেশে প্রতিবারই আর্থিক ও খাদ্য সহায়তা করে থাকে। তারই ধারাবাহিকতায় সিলেটের বানভাসী মানুষের পাশে দাড়িয়েছে।
পৃথক পৃথক ত্রানবিতরনে এসময় উপস্থিত ছিলেন, রিসোর্স ইন্টিগ্রেশন(রিক)এর সিলেট জোন’র জোনাল ম্যানেজার তাজুল ইসলাম , সিলেট এরিয়ার এরিয়া ম্যানেজার ফারুক আহাম্মেদ, সিলেট সদর শাখার, শাখা ব্যবস্থাপক মোঃ ইকরাম হোসেন, শাখা হিসাব রক্ষক পুনিল চন্দ্র, ক্রেডিট অফিসার আবুল হোসেন, আবুল কালাম, মেহেদুল হাসান ও স্থানীয় ব্যক্তিবর্গ।

এদিকে উক্ত কর্মসূচির অংশ হিসেবে কোম্পানীগঞ্জ শাখায় এরিয়া ম্যানেজার ফারুক আহাম্মেদ, এর নেতৃত্বে কোম্পানীগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক কিরন মিস্ত্রী ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
অপরদিকে ছাতক শাখায় এরিয়া ম্যানেজার আব্দুল মান্নান এর নেতৃত্বে ছাতক শাখার শাখা ব্যবস্থাপক আরমান হোসেন ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

দরবস্ত শাখায় জোনাল ম্যানেজার জনাব তাজুল ইসলাম এর নেতৃত্বে দরবস্ত শাখার শাখা ব্যবস্থাপক ফেরদৌস তালুকদার ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

গোয়াইনঘাট শাখায় এরিয়া ম্যানেজার জনাব ফারুক আহাম্মেদ, এর নেতৃত্বে গোয়াইনঘাট শাখার শাখা ব্যবস্থাপক কিশোর কুমার ও শাখার সকল কর্মীবৃন্দের উপস্থিতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এসব খাদ্যসামগ্রী পেয়ে বন্যার্ত বানভাসী মানুষ দারুন খুশি হয়েছে বলে জানান সংস্থার কর্মকর্তাবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin