সোমবার, ১৭ মে ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

সিলেটে বাড়ছে করোনা : নতুন শনাক্ত ৪৭

সিলেটে বাড়ছে করোনা : নতুন শনাক্ত ৪৭


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক :

সিলেটে নতুন করে আরও ৪৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (১৩ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ১৯ জন, বালাগঞ্জে একজন, জকিগঞ্জে ৫ জন, গোয়াইনঘাটে ৫ জন, জৈন্তাপুরে একজন, ফেঞ্চুগঞ্জের চারজন, বিয়ানীবাজার উপজেলার ৮ জন এবং গোলাপগঞ্জের চারজন।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল।

এরপর প্রতিদিন সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। তবে সুস্থ হয়ে বাড়ি ফিরছেনও রোগীরা।

সবশেষ শনিবার (১৩ জুন) হবিগঞ্জের ১৩ জন, মৌলভীবাজারের ১৩ জন, সুনামগঞ্জের ৩১ জন ও সিলেটের ৪৭ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ২২৪৪ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৫২, সুনামগঞ্জে ৪৬৪, হবিগঞ্জে ২৪০ এবং মৌলভীবাজারে ১৯১ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৪৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৫, হবিগঞ্জে ৩, ‍সুনামগঞ্জ ৪ ও মৌলভীবাজারে ৪ জন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৪৫১ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৪০ জন, সুনামগঞ্জে ১০০, হবিগঞ্জে ১৪২ জন এবং মৌলভীবাজার জেলায় ৬৯ জন রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin