রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩ অপরাহ্ন


সিলেটে বিধিনিষেধ অমান্য করায় ৯২ যানবাহন আটক

সিলেটে বিধিনিষেধ অমান্য করায় ৯২ যানবাহন আটক


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটে কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় শুক্রবার (২৩ জুলাই) প্রথম দিনে ৪৬টি যানবাহনে মামলা হয়েছে। আটক করা হয়েছে ৯২টি যানবাহন। এছাড়া ১৫ হাজার ৪০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

পুলিশ জানায়, করোনাভাইরাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধিনিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মানাতে ৪৬টি চেকপোস্ট এবং সকল থানা-ফাঁড়ি-তদন্ত কেন্দ্র এলাকাধীন ৯৭টি টহল বাহিনী দায়িত্ব পালন করছে।

পুলিশ আরও জানায়, এরই ধারাবাহিকতায় লকডাউনের ১ম দিনে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় সিলেট মহানগর পুলিশের অভিযানে সিএনজি ২৮টি, মোটরসাইকেল ০৯টি, প্রাইভেট কার ০৭টি ও অন্যান্য ০২টি মামলাসহ সর্বমোট ৪৬টি মামলা এবং সিএনজি ৩৫টি, মোটরসাইকেল ১৪টি, প্রাইভেট কার ০৫টি, অন্যান্য ৩৮টি সহ মোট ৯২টি যানবাহন আটক করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ০৫ টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরের বিভিন্ন স্থানে সর্বমোট ১৫ হাজার ৪০০ টাকা অর্থদণ্ড জরিমানা আদায় করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin