সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন


সিলেটে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে শোক দিবস পালন

সিলেটে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে শোক দিবস পালন


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন বিভিন্ন শ্রেণিপেশার হাজারো মানুষ।

বুধবার সকাল ১০টা থেকে সিলেটে শুরু হয় শোকদিবসের শ্রদ্ধা নিবেদন। সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে জাতির জনকের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংগঠনের নেতা এবং সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও কর্মচারীরা।

এর আগে সকাল ১০টায় সিলেটের জেলা প্রশাসক কার্যালয় থেকে শুরু হয় শোক র‌্যালি। নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালিটি শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন সিলেট জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ, সিলেট জেলা ও মহানগর যুবলীগ, সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ, সিলেট মহানগর ছাত্রলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতারা।

পরে বেলা ১১টায় সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা।

এছাড়া সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, লিডিং ইউনিভার্সিটিসহ সকল শিক্ষা-প্রতিষ্ঠানে এবং বিভিন্ন উপজেলা পরিষদের উদ্যোগে সকালে শ্রদ্ধা নিবেদন, শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin