রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:০৭ অপরাহ্ন



সিলেটে বিভাগে নতুন করে আরও ৮০ জনের করোনা শনাক্ত

সিলেটে বিভাগে নতুন করে আরও ৮০ জনের করোনা শনাক্ত


শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট বিভাগে নতুন করে আরও ৮০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সিলেট জেলার ৫৫ জন ছাড়াও সুনামগঞ্জ, হবিগনঞ্জ ও মৌলভীবাজারে আরও ২৪ জন আক্রান্ত হয়েছেন।

বুধবার (৩ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে সিলেট জেলার ৫৫ জনের রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায়।

এদিকে আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলায় ৩৯ জন, বিয়ানীবাজার ৫ জন, গোলাপগঞ্জে ৭ জন, জৈন্তাপুর ১ জন, গোয়াইনঘাট ১ জন, বিশ্বনাথ ১ জন এবং চুনারুঘাট ১ জন। চুনারুঘাটের এ ব্যক্তি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

সবশেষ বুধবার (৩ জুন) হবিগঞ্জের ২ জন, মৌলভীবাজারের ১৬ জন, সুনামগঞ্জের ৬ জন আর সিলেটের ৫৫ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ১২৩৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৬৭৯, সুনামগঞ্জে ২১৯, হবিগঞ্জে ১৯৪ এবং মৌলভীবাজারে ১৪৪ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ২৪ জন। এরমধ্যে সিলেটে ১৮, মৌলভীবাজারে চারজন, হবিগঞ্জে একজন এবং সুনামগঞ্জে একজন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ৩২২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১০২, সুনামগঞ্জে ৬৪, হবিগঞ্জে ১০৫, মৌলভীবাজারে ৫১ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin