সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন


সিলেটে ভোটের মাঠে ৭০০ সেনা

সিলেটে ভোটের মাঠে ৭০০ সেনা


শেয়ার বোতাম এখানে

প্রতিদিন ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শান্তি শৃঙ্খলা রক্ষায় সারা দেশের ন্যায় সিলেটেও সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। রবিবার দিনগত মধ্যরাত ১২টা থেকে নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন শুরু করেছে সেনাবাহিনী।

 

সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এম কাজী এমদাদুল ইসলাম সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সিলেট সিটি কর্পোরেশনসহ জেলার প্রতিটি উপজেলায় গড়ে ৫০ জন করে সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। তিনি বলেন- সারাদেশের ন্যায় সিলেট নগরী ও ১৩টি উপজেলায় ৫০ জন করে সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে মোতায়েন করা হয়েছে। তিনি জানান, সিলেট জেলায় মোট ৭০০ জন সেনাসদস্য মোতায়েন করা হয়েছে। সোমবার ভোর থেকে সিলেটের মাঠে শান্তি শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী কাজ করছেন।

 

উল্লেখ্য, অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সারাদেশের তিনশ’ সংসদীয় এলাকায় ‘ইনস্ট্রাকশন রিগার্ডিং ইন এইড টু দ্য সিভিল পাওয়ার’ অনুযায়ী সশস্ত্রবাহিনী কাজ করবে। ২৪ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত মোট ১০ দিন মাঠে থাকবেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারি করা এক পরিপত্রে সশস্ত্র বাহিনীর এই কর্মপরিধি নির্ধারণ করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin