রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন


সিলেটে রাস্তায় পড়ে থাকা বিদেশিকে নেয়া হল কোয়ারেন্টাইনে

সিলেটে রাস্তায় পড়ে থাকা বিদেশিকে নেয়া হল কোয়ারেন্টাইনে


শেয়ার বোতাম এখানে

ফিনল্যান্ড থেকে আসা এক যুবক একটি ভবনের সামনে অসুস্থ হয়ে পড়েছিলেন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। আজ শনিবার বিকাল ৫টার দিকে সিলেট নগরীর মীরবক্সটুলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ফিনল্যান্ডের ওই যুবকের নাম মি. মার্কু (৪৫)। তিনি প্রায় দুই মাস আগে বাংলাদেশে ঘুরতে আসেন। গত প্রায় দেড় মাস ধরে তিনি সিলেটে অবস্থান করছিলেন। হাওয়াপাড়াস্থ হোটেল নাজালের ৩০ নম্বর রুমে ছিলেন মার্কু।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কোতোয়ালী থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী, ওসি মো. সেলিম মিয়া ঘটনাস্থলে উপস্থিত হন। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে শহীদ শামছুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসকদের বিষয়টি জানালে ডাক্তাররা এসে তাকে হাসপাতালে কোয়ারেন্টাইনে রাখেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানার ওসি মো. সেলিম মিয়া বলেন, নগরীর হাওয়াপাড়া সেন্ট্রাল হাসপাতালে ভর্তি ছিলেন এ বিদেশি। তবে ঘটনার পরে হাসপাতালের কর্মকর্তারা পলাতক রয়েছেন। বর্তমানে হাসপাতালে পুলিশ রয়েছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মণ্ডল বলেছেন, তাকে আমরা কোয়ারেন্টাইনে রেখেছি। এখনও তার অবস্থা বলা যাচ্ছে না। তবে আগামীকাল হয়তো আমরা সিদ্ধান্ত নিতে পারবো তার করোনাভাইরাসের জন্য নমুনা পরীক্ষা করা লাগবে কি না।
সিলেট মহানগর পুলিশের অতিরক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, আজ শনিবার বিকালে অসুস্থতা অনুভব করায় মি. মার্কু হোটেল থেকে বেরিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন। এর মধ্যে মীরবক্সটুলাস্থ খায়রুন ভবনের সামনে তিনি অজ্ঞান হয়ে পড়েন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin