রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন


সিলেটে র‌্যাব-৯ এর সরকারী কাজে বাধা, মাদকসহ আটক ৩

সিলেটে র‌্যাব-৯ এর সরকারী কাজে বাধা, মাদকসহ আটক ৩


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্টার 
সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জয়নগর বাজার থেকে ৯৭ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ১১টার দিকে জয়নগর বাজারের ডিস অফিসের সামনে এ অভিযান চালানো হয়।
আটককৃত আসামী সুনামগঞ্জ জেলার সদর থানাধীন ধনপুর(মধ্যপাড়া) গ্রামের আব্দুল কাদিরের ছেলে মো. ফয়জুল হক (৪২)।
র‌্যাব-৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার ফয়সল আহমদ জানান, সুনামগঞ্জ জেলার সদর থানাধীন জয়নগর বাজার গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ৯৭ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাকে সুনামগঞ্জ জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।
এদিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে নারী নির্যাতন মামলার এজাহার নামীয় ০১ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। বৃহস্পতিবার (২৩ মে) রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল ক্যাম্পের এএসপি এ.কে.এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে মো. আশরাফ খান (৩৬) কে আটক করে।
আটককৃত আসামী হবিগঞ্জ জেলার মাধবপুর থানার খড়কি গ্রামের মৃত আজমল খানের ছেলে মো. আশরাফ খান (৩৬)। তার বিরুদ্ধে স্ত্রীকে মারধর ও নির্যাতন করার অভিযোগে মাধবপুর থানার গ্রেফতারী পরওয়ানা রয়েছে। তাকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান এএসপি এ.কে.এম কামরুজ্জামান।
অপরদিকে সিলেটের জৈন্তাপুর থানা এলাকা থেকে মাদক বিরোধী অভিযানে সরকারী কাজে বাধা প্রদান করায় অজ্ঞাত নামা মামলা দায়ের করেছে র‌্যাব-৯।
বুধবার (২২ মে) রাত সাড়ে ০৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর থানা এলাকায় মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করা হয়। এ সময় নিশ্চিন্তপুর প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে ৩০০ পিস ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করলে শ্রী কালাদাস (৩০) কৌশলে পালিয়ে যায়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর মিডিয়া অফিসার জানান, ধৃত আসামীর দেওয়া তথ্য মতে উক্ত পলাতক আসামীকে গ্রেফতার করতে হরিপুর বাজার পৌঁছালে পলাতক আসামীর যোগসাজশে ১০০-২০০ জন লোক জড়ো হয়ে বেআইনীভাবে র‌্যাবের সরকারী কাজে বাধা প্রদান করে। এবং দাঙ্গা সৃষ্টির চেষ্টা করে।
এ সময় ঘটনাস্থল থেকে সরকারী কাজে বাধা প্রদানের ঘটনায় কতিপয় ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদ শেষে জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যানের হেফাজতে বুঝিয়ে দেওয়া হয়। উক্ত ঘটনায় ১২ জনকে আসামী করে এবং আরও ১০০-১৫০ জনকে অজ্ঞাত পরিচয়ে মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin