রবিবার, ১৬ মে ২০২১, ১২:৪২ অপরাহ্ন

সিলেটে সাফল্যের ধারাবাহিকতা রেখেছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ

সিলেটে সাফল্যের ধারাবাহিকতা রেখেছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ


শেয়ার বোতাম এখানে

এস এস সি’তে পাশের হার ৯৮.২৮ শতাংশ
স্টাফ রিপোর্ট:
প্রতি বছরের মতো এবার ও এসএস সি’তে সাফল্যের ধারা অব্যাহত রেখেছে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেট।এ বছর ২০২০ সনের এস এস সি পরীক্ষার ফলাফলে পাশের হার ৯৮.২৮ শতাংশ।

বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটে এবারে ২০২০ সনের এস এস সি’ পরীক্ষায় মোট ২৯০ জন ছাত্র ছাত্রী অংশগ্রহন করেন,এতে পাশ করেছেন ২৮৫ জন, অকৃতকার্য হয়েছেন মোট ৫ জন।এ অনুযায়ী পাশের হার শতকরা ৯৮.২৮ ভাগ।

আজ (৩১মে) এস এস সি পরীক্ষার ঘোষিত ফলাফল অনুযায়ী এ তথ্য নিশ্চিত করেছেন বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ এর প্রিন্সিপাল মো,ফয়জুল হক।

জানা যায় ২০২০ সনে অনুষ্টিত এস এস এস পরীক্ষায় সিলেট শিক্ষাবোর্ডের অধীনে বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেট থেকে বিজ্ঞান,মানবিক ও ব্যাবসা শাখা মিলে মোট পরীক্ষায় অংশগ্রহণ করেন ২৯০ জন,এর মধ্যে ছাত্র হচ্ছেন ১৫৩ আর ছাত্রী সংখ্যা ১৩৭জন, সব মিলিয়ে ২৯০ জনের মধ্যে এবারে পাশ করেছেন ২৮৫ জন। এতে জিপিএ-৫ অর্থাৎ এ+ পেয়েছেন ১১১জন, “এ” পেয়েছেন ১৪০ জন ও অন্যান্য ভাবে ৩৪ জন ছাত্র ছাত্রী এ পরীক্ষায় উত্তীর্ণ হন।
২০১৯ সনের এস এস পরীক্ষায় ও অংশগ্রহন করেন ২৯০ জন ছাত্র-ছাত্রী, এর মধ্যে ৮০টি জিপিএ- ৫ সহ পাশের হার ছিল ৯৮.৬২ শতাংশ।
বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ এর প্রিন্সিপাল মো,ফয়জুল হক তাঁর স্কুলের এস এস সি’র ফলাফলে সন্তোষ প্রকাশ করে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন,তিনি বলেন এ প্রতিষ্ঠানের ব্যাবস্হাপনায় প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ ও বর্ডার গার্ড অর্থাৎ (বিজিবি)’র উর্ধতন কর্তৃপক্ষের কঠোর মনিটরিং, শিক্ষকদের প্রাণপন প্রচেষ্টা ও ছাত্র ছাত্রীদের কঠোর অধ্যয়ন ও নিয়ম শৃঙ্খলাই এ ফলাফলে বিশেষ ভুমিকা পালন করেছে,এ অর্জনে প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানন। তিনি ভবিষ্যতে ও উক্ত প্রতিষ্ঠানের সাফল্যের ধারাবাহিকতা রক্ষায় সকল মহলের আন্তরিক সাহায্য ও সহযোগিতা কামনা করেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin