রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন


সিলেটে স্যাপিয়েন্স মেডিকেল ইউনির্ভাসিটি বুকস এর যাত্রা শুরু

সিলেটে স্যাপিয়েন্স মেডিকেল ইউনির্ভাসিটি বুকস এর যাত্রা শুরু


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

মেডিকেল বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সুবিধার কথা বিবেচনা করে পর্যটক নগরী সিলেটে বড় পরিসরে উদ্বোধন করা হয়েছে স্যাপিয়েন্স মেডিকেল ইউনিভার্সিটি বুকস্। রোববার (৩ জানুয়ারি) বিকেল ৪টায় রাজা ম্যানশনের নীচ তলায় ৩ ও ৪নং দোকান কোঠায় এই প্রতিষ্ঠানের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালিক ও রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতির সভাপতি মাসুদ হোসেন খান। এসময় ভার্চুয়ালের মাধ্যমে বক্তব্য রাখেন, স্যাপিয়েন্স গ্রুপের চেয়ারম্যান ডা. রেজওয়ানুল ইসলাম বাবু।

স্যাপিয়েন্স মেডিকেল ইউনিভার্সিটি বকস এর সত্ত্বাধিকারী জাহিদ মাসুম এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজা ম্যানশন মার্কেট ব্যবসায়ী সমিতির সহ সভাপতি লিটন আহমদ, মহানগর আওয়ামীলীগের সাবেক সদস্য মুহাম্মদ আব্দুস সোবহান, রাজা ম্যানশন মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. তানভীর হোসেন রহিম, উপদেষ্টা গোলজার আহমদ, সহ সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক মো. আবুল হাসান, জাসাস সিলেট জেলার সহ সভাপতি রাসেল আহমদ, প্রতিষ্ঠানের মার্কেটিং ও সেলস এর প্রধান জিয়াউর রহমান জিয়া, আমেরিকান প্রবাসী সফটওয়্যার আর্কিটেক্ট ফেডারেল এক্সপ্রেক্স ইউএস এর শাহজাহান সিরাজ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বই মানুষকে জ্ঞান দান করে। বই মানুষের মনের খোরাক যোগায়। আবার বই পড়ে অনেকে ডাক্তার, ইঞ্জিনিয়ার, উকিল, জজ, ব্যারিষ্টার পুলিশ সহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থায় বড় কর্মকর্তা হিসেবে নিজের সুনাম কুড়িয়ে যাচ্ছেন। আমরা স্যাপিয়েন্স মেডিকেল ইউনিভার্সিটি বুকস এর সমৃদ্ধি ও সফলতা কামনা করছি।

এসময় প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী জাহিদ মাসুম বলেন, স্যাপিয়েন্স মেডিকেল ইউনিভার্সিটি বুকস সমৃদ্ধ ও প্রযুক্তিনির্ভর বই ও অন্যান্য সামগ্রী সরবরাহক হিসেবে কাজ করবে। স্যাপিয়েন্স গ্রুপের চেয়ারম্যান ডা. রেজওয়ানুল ইসলাম (বাবু) এর স্বপ্ন বাস্তবায়নের একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে স্যাপিয়েন্স মেডিকেল ইউনিভার্সিটি বুকস্।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin