শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০০ অপরাহ্ন



সিলেটে হোম কোয়ারেন্টাইনে ২৬জন: আইসোলেশনে ৭

সিলেটে হোম কোয়ারেন্টাইনে ২৬জন: আইসোলেশনে ৭


স্টাফ রিপোর্ট:
সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে আরও ২৬ জনকে। আর এই ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন থেকে সিলেট বিভাগে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ৭০ জনকে। ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র পান তারা।

এদিকে, সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে সন্দেহভাজন ৭ জন রোগী চিকিৎসাধীন আছেন। এরমধ্যে ৩ জনের নমুনা গত রোববার ঢাকায় পাঠানো হয়েছে, কিন্তু এখনো তাদের রিপোর্ট আসেনি। আজ বা আগামীকাল তাদের রিপোর্ট আসবে। তবে ভর্তি থাকা ৭ জনেরই অবস্থা স্থিতীশিল রয়েছে বলে জানা গেছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় হোম কোয়ারেন্টাইনে রাখাদের মধ্যে সুনামগঞ্জে ১০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ৪ জন রয়েছেন। এই সময়ে সিলেট জেলায় নতুন করে কাউকে কোয়ারেন্টাইনে রাখা হয়নি।

আর কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পাওয়াদের মধ্যে সিলেটে ২৯ জন, সুনামগঞ্জে ১৮ জন, হবিগঞ্জে ১৭ জন ও মৌলভীবাজারের ৬ জন রয়েছেন।

আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীনদের মধ্যে ৪ জন নারী ও ৩ জন পুরুষ জানিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র বলেন, রোববার তিনজনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ বা আগামীকাল তাদের রিপোর্ট আসবে। আর যারা ভর্তি আছেন তাদের মধ্যে কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এগেুলো সিলেটেই পরীক্ষা করা হবে। ভর্তি থাকা সকলের অবস্থাই স্থিতীশিল রয়েছে বলে জানান ডা. সুশান্ত।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin