শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৩ অপরাহ্ন


সিলেট আদালত পাড়ায় ভূয়া আইনজীবী ও দালাল আটক

সিলেট আদালত পাড়ায় ভূয়া আইনজীবী ও দালাল আটক


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট: সিলেটের আদালত প্রাঙ্গণ থেকে এক ভুয়া আইনজীবী ও আরেক আইনজীবী সহকারিকে আটক করেছেন আইনজীবীরা। গতকাল বেলা ৩ টার দিকে তাদেরকে আটক করা হয়। ভুয়া আইনজীবী হলো লুতফুর রহমান জবলু। সে বিয়ানীবাজার উপজেলার তাজপুর গ্রামের আব্দুল হাসিবের ছেলে। এছাড়া আইনজীবী সহকারি শামিম উদ্দিন খান। সে সিলেট নগরীর ৮৪ নং ইংগুলার রোড, কুয়ারপাড় এলাকার বাসিন্দা মো. আজির উদ্দিন খানের ছেলে।

 

আইনজীবীরা জানান- দীর্ঘদিন থেকে এই দুজন আইনজীবী এবং আইনজীবী সহকারি না হয়েও এ পরিচয় দিয়ে জনসাধারণকে নানা ধরণের হয়রানি করে আসছে। বুধবার বেলা তিনটার দিকে তাদেরকে দালালীর সময় হাতেনাতে আটক করেন আইনজীবীরা। পরে তাদের আইনজীবী সমিতির কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্যদের জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজন তাদের দোষ স্বীকার করে। পরবর্তীতে আইনজীবীদের উপস্থিতিতে ও সিদ্ধান্তে আটককৃতরা মুচলেকা প্রদান করে। আর আটককৃত ঐ দুইজন অঙ্গিকার প্রদান করে বলে, তার কখনো আদালত প্রাঙ্গণে ঢুকবে না। এই মুচলেকা রেখে তাদেরকে ছেড়ে দেয়া হয়।
সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোহাম্মদ লালা জানান, আদালত প্রাঙ্গণ থেকে এক ভুয়া আইনজীবী ও আরেক আইনজীবী সহকারিকে আটক করেন আইনজীবীরা। এই দুইজন ভবিষ্যতে আর এ রকম কাজ করবেনা বা আদালত প্রাঙ্গণে ঢুকবে না বলে মুচলেকা প্রদান করে। পরবর্তীতে তাদেরকে ছেড়ে দেয়া হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin