শনিবার, ১৫ Jun ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন


সিলেট চেম্বারের প্রশাসক হচ্ছেন আসাদ উদ্দিন!

সিলেট চেম্বারের প্রশাসক হচ্ছেন আসাদ উদ্দিন!


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক :
সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের বর্তমান কমিটির মেয়াদ শেষ হচ্ছে আগামীকাল ৩১ মে। এই মেয়াদের মধ্যে বর্তমান পরিচালনা পর্ষদ নির্বাচন আয়োজন করতে না পারায় খালি হচ্ছে চেম্বারের শীর্ষ পদটি।

সম্প্রতী চেম্বারের নির্বাচন নিয়ে ব্যবসায়ীদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ দ্বন্দ্ব গড়ায় উচ্চ আদালত পর্যন্ত।

জানা গেছে- সিলেট চেম্বারের চলমান জটিলতা নিরসনে প্রশাসক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে বাণিজ্য মন্ত্রণালায়। এক্ষেত্রে প্রশাসক হিসেবে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের নাম জোড়ে-শোরে উচ্চারিত হচ্ছে। ইতোমধ্যে আসাদ উদ্দিনকে এ দায়িত্ব প্রদানের জন্য যাবতীয় কাজও শেষ হয়েছে। আগামী ৩ জুন তিনি দায়িত্ব পেতে যাচ্ছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট চেম্বারের এক পরিচালক বলেন- আসাদ উদ্দিন আহমদই সিলেট চেম্বারের প্রশাসকের দায়িত্ব পাচ্ছেন। ইতোমধ্যে এ সংক্রান্ত সকল কাজ শেষ হয়েছে। শীঘ্রই তিনি দায়িত্ব গ্রহণ করবেন।

এদিকে ব্যবসায়ীরা মনে করছেন আসাদ উদ্দিন আহমদের মত সৎ মানুষ সিলেট চেম্বারের দায়িত্ব নিলে সহজেই চলমান জটিলতা সমাধান করা সম্ভব হবে। তিনি প্রশাসক হলে নির্ধারিত সময়ে নির্বাচন আয়োজন করতে পারবেন।

এ ব্যপারে সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি খন্দকার শিপার আহমদ বলেন- সভাপতি হিসেবে আজ ৩০ মে পর্যন্ত আমার মেয়াদ শেষ হচ্ছে। এখন নিয়ম অনুযায়ী প্রশাসক দায়িত্ব নেয়ার কথা। বাণিজ্য মন্ত্রণালয় এ সংক্রান্ত কাজ শেষ করেছে বলে শুনেছেন তিনি।

তবে এখনো এ সংক্রান্ত কোন চিঠি হাতে পাননি বলে জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin