শনিবার, ১৯ Jun ২০২১, ০৫:৩৯ অপরাহ্ন

সিলেট জেলায় করোনা রোগির সংখ্যা ৬ হাজার ৭৩৪

সিলেট জেলায় করোনা রোগির সংখ্যা ৬ হাজার ৭৩৪


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৪৫২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৭৩৪, সুনামগঞ্জে ২৩০৭, হবিগঞ্জে ১৭৩১ ও মৌলভীবাজার জেলায় ১৬৮০ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ২৯ জন। বিপরীতে সুস্থ হয়ে উঠেছেন ৬১ জন। গতকাল ভাইরাসটি কারো প্রাণ কাড়তে পারেনি এ অঞ্চলে। গতকাল সিলেট বিভাগে করোনা রোগী শনাক্ত হওয়া ২৯ জনের মধ্যে সিলেট জেলার ২১, সুনামগঞ্জের ৩, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজারের ৪ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১২৪৫২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬৭৩৪, সুনামগঞ্জে ২৩০৭, হবিগঞ্জে ১৭৩১ ও মৌলভীবাজার জেলায় ১৬৮০ জন।
বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্র জানায়, সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ ভর্তি আছেন ৮২ জন। এর মধ্যে সিলেটে ৫৮, সুনামগঞ্জে ৮, হবিগঞ্জে ৯ ও মৌলভীবাজারে ৯ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ৬১ জন। এর মধ্যে সিলেটে ৪১, সুনামগঞ্জে ৬, হবিগঞ্জে ৬ ও মৌলভীবাজারে ৭ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১০০৭৬ জন। এর মধ্যে সিলেটে ৫২৩৪, সুনামগঞ্জে ২০৪৪, হবিগঞ্জে ১২৭৫ ও মৌলভীবাজারে ১৫২৩ জন।
সিলেট বিভাগে গতকাল করোনায় কেউ মারা যাননি। তাই সিলেট বিভাগে মোট মৃতের সংখ্যা আগের দিনের মতোই ২১২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৫৪, সুনামগঞ্জে ২২, হবিগঞ্জে ১৫ ও মৌলভীবাজারে ২১ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin