বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন


সিলেট জেলা আ’লীগের কমিটিতে স্থান পেলেন বিশ্বনাথ উপজেলার ৫ নেতা

সিলেট জেলা আ’লীগের কমিটিতে স্থান পেলেন বিশ্বনাথ উপজেলার ৫ নেতা


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে বিভিন্ন পদে স্থান পেয়েছেন বিশ্বনাথ উপজেলার পাঁচ রাজনীতিবীদ। এরমধ্যে সিনিয়র সহ-সভাপতি হয়েছেন সিলেট-২ আসনের (বিশ্বনাথ-বালাগঞ্জ- ওসমানীনগর) সাবেক সাংসদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের চান্দভরাং গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

সহ-সভাপতি হয়েছেন বিশ্বনাথ উপজেলার আরও তিনজন। তারা হলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও উপজেলার ধর্মদা গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলার বিশঘর গ্রামের গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, উপজেলার আগ্নোপাড়া গ্রামের সম্ভ্রান্ত পরিবারের সন্তান ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইফতেকার হোসেনের সহ-ধর্মিনী নাজনীন হোসেন।

আর সদস্য হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক ও উপজেলার বিলপাড় (দ্বীপবন্দ) গ্রামের বাসিন্দা এ এইচ এম ফিরোজ আলী।

জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপজেলার ৫ নেতার নাম প্রকাশ হওয়ার পর থেকে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও অভিনন্দনের জোয়ার বইছে।

শুক্রবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি হচ্ছে: সভাপতি এডভোকেট লুৎফুর রহমান এবং সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি, আশফাক আহমদ, এডভোকেট শাহ ফরিদ আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, অধ্যক্ষ সুজাত আলী রফিক, ড. আহমদ আল কবীর, ড. তৌফিক রহমান চৌধুরী, মুক্তিযোদ্ধা ছাদ উদ্দিন আহমদ, এডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন। তিন যুগ্ম সাধারণ সম্পাদক হচ্ছেন যথাক্রমে হুমায়ূন ইসলাম কামাল, মো. আলী দুলাল, কবীর উদ্দিন আহমদ।

আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মবশি^র আলী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ এফতার হোসেন পিয়ার, দফতর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট মো. আব্বাস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সালেহ আহমদ হিরা, মহিলা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার মিনু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কবীর উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক এমাদ উদ্দিন মানিক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এডভোকেট ইশতিয়াক আহমদ চৌধুরী, শ্রম সম্পাদক সাইফুর রহমান খোকন, সাংস্কৃতিক সম্পাদক শামসুল আলম সেলিম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. শাকির আহমদ শাহীন। তিন সাংগঠনিক সম্পাদক হচ্ছেন যথাক্রমে এডভোকেট মাহফুজুর রহমান, সাইফুল আলম রুহেল, এডভোকেট রণজিৎ সরকার। উপ-দফতর সম্পাদক মো. মজির উদ্দিন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মতিউর রহমান, কোষাধ্যক্ষ শমসের জামাল।

নির্বাহী সদস্যরা হলেন- এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, ইমরান আহমদ এমপি, লোকমান উদ্দিন আহমদ, মো. ইব্রাহিম, হাজী আবদুল হাসিব মনিয়া, মোস্তাকুর রহমান মফুর, মো. নিজাম উদ্দিন, লুৎফুর রহমান, সরওয়ার হোসেন, আবু জাহেদ, আখলাকুর রহমান চৌধুরী সেলিম, সৈয়দ মিসবাহ উদ্দিন, হাবিবুর রহমান হাবিব, শাহাদত রহিম, আবদাল মিয়া, এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সাইফুল আলম, শহিদুর রহমান শাহীন, আনহার মিয়া, আবদুল বাছিত টুটুল, নূরে আলম সিরাজী, কামাল আহমদ, এম কে শফি চৌধুরী এলিম, আবদুল বারী, আবু হেনা মো. ফিরোজ আলী, আমাতুজ জোহরা রওশন জেবিন, জাকির হোসেন, এডভোকেট আফসর আহমদ, এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট মনসুর রশিদ, মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, জাহাঙ্গীর আলম, শাহিদুর রহমান চৌধুরী, হাজী আবুল লেইছ চৌধুরী, গোলাপ মিয়া ও ডা. নাজরা আহমদ চৌধুরী।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin