রবিবার, ১৬ Jun ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন


সিলেট জেলা তাঁতী লীগের নতুন কমিটি : আহবায়ক আলমগীর, সদস্য সচিব  সুজন 

সিলেট জেলা তাঁতী লীগের নতুন কমিটি : আহবায়ক আলমগীর, সদস্য সচিব  সুজন 


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতদিন ডেস্ক :  বাংলাদেশ তাঁতী লীগ সিলেট জেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সংসদ। গত ৩১ অক্টোবর এ কমিটি অনুমোদন হলেও শনিবার (১৭ নভেম্বর) রাতে এ কমিটি প্রকাশ পায়।

আগামী ৬ মাসের জন্য গঠিত কমিটিতে আহবায়ক করা হয়েছে আলমগীর হোসেনকে এবং সদস্য সচিব করা হয়েছে সুজন দেবনাথকে। এছাড়া যুগ্ম আহবায়ক হয়েছেন আলমগীর হোসেন আলম, মাসুদ আহমদ, আহমদ ইফতিয়ার হানিফ, জুবেল আহমদ জেিবল এবং কাজী মো. হাকীম রাজা।

কমিটির সদস্যরা হচ্ছেন- কালাম আহমেদ, সালমান আহমেদ চৌধুরী, রফিকুল ইসলাম, আহমেদুল কবির, শেখ কামাল মিয়া, বদরুল আহমদ, আব্দুস সালাম, আমির আলী, সৈয়দ আহমদ হালিম, রিপন হাওলাদার, মীর্জ আলমগীর বেগ, আব্দুর রহমান টেংকু, দেলোয়ার হোসেন, জাবরুল আসলাম, আমীর খান, আলাজুর রহমান, বিজয় চন্দ্র দাস, আব্দুল আহাদ, রতন দেবনাথ, এম এ পলাশ, শেখ কবির জনি, কুদরত এ লতিফ শামিম, জালাল আহমদ, সালমান আহমদ চৌধুরী, খলিলুর রহমান, জাকির হোসাইন, হাছান আহমদ, লিটন আহমদ, রোকসানা আহমদ পলি, আব্দুর রাজ্জাক, জাহেদ আহমদ, কাল্লু আহমদ, সিরাজুল ইসলাম রাজ, এড. আরিফ আহমদ, রাজন রায় চৌধুরী, হামিদুর রহমান দুলাল, মিঠু রায়, জাবের আহমদ, প্রভাত রঞ্জন চন্দ্র, শাহরিয়ার জাবেদ, মো. জলিল, শাহাবুদ্দিন শাবু, মো. সুরুজ আলী ও খালিক নুর।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin