মঙ্গলবার, ২৩ Jul ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন


সিলেট জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

সিলেট জেলা পরিষদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংবর্ধনা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গঠনে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর ডাকেই এদেশের দামাল ছেলেরা মহান মুক্তিযুদ্ধে ঝাপিঁয়ে পড়ে ছিলেন। জাতির সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের ত্যাগের বিনিময়েই আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে বিশ্বের দরবারে আমরা মাথা উচুঁ করে দাড়াতে পেরেছি। বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল।

বিভাগীয় কমিশনার শনিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও জেলা পরিষদের যৌথ উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

নগরীর রিকাবীবাজারস্থ নজরুল অডিটোরিয়ামে আয়োজিত এ অনুষ্ঠানে সিলেটের ৫০১ জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণের সংবর্ধনা ও নগদ অর্থ প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারি কমিশনার ও ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মৌসুমী মান্নান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ পিপিএম, এসএমপি পুলিশ কমিশনার নিশারুল আরিফ, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপি, জেলা পরিষদ সিলেটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আহমেদ, প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, মহানগর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মন, সিলেট জেলা সদর ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইরশাদ আলী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জহুরা রওশন জেবীন, মোহাম্মদ শামীম আহমদ, জেলা পরিষদের সদস্য লোকন মিয়া, সুষমা সুলতানা রুহি, মতিউর রহমান, ইমাম উদ্দিন, সাজনা সুলতানা হক চৌধুরী প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin