শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:১৭ অপরাহ্ন


সিলেট থেকে অপহৃত কিশোরী ২৮ দিন পর ঢাকা থেকে উদ্ধার: গ্রেপ্তার ১

সিলেট থেকে অপহৃত কিশোরী ২৮ দিন পর ঢাকা থেকে উদ্ধার: গ্রেপ্তার ১


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

সিলেটের মিরাবাজার শাহজালাল জামেয়া স্কুল এন্ড কলেজের সামনে থেকে গত মার্চ মাসের ১১ তারিখ সকালে ১৪ বছরের কিশোরীকে অপহরণ করা হয়। পরে কিশোরীর বাবা বাদী হয়ে সিলেটকোতোয়ালী থানায় এজাহার দায়ের করেন।

এজাহারের পর সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী মডেল থানার এসআই/ বিমল চন্দ্র দে সঙ্গীয় ফোর্সের সহায়তায় সিলেটসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। আসামি চতুর প্রকৃতির হওয়ায় এবং আসামী প্রায় সময় স্থান পরিবর্তন করার কারণে বার বার অভিযান পরিচালনা করেও গ্রেপ্তার ও ভিকটিম উদ্ধার সম্ভব হচ্ছিল না। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমকে ঢাকা কদমতলী থেকে উদ্ধার করা হয় এবং আসামিকে গ্রেপ্তার করা হয় হয়।

শুক্রবার (৮ মে) রাত আনুমানিক ১০ টার দিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কদমতলি থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম- সেবলু মিয়া তালুকদার (৩০)। সে সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় বাজার এলাকার মোক্তার মিয়া তালুকদারের পুত্র। গ্রেপ্তারকৃত সেবুল মিয়া পেশায় একজন গাড়ি চালক।

সিলেট মেট্রপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আসামি সেবুল মিয়া ভিকটিমের বাবার গাড়ীর ড্রাইভার ছিল। গাড়ীর ড্রাইভার হওয়ার কারণে আসামির ধারনা ছিল ভিকটিমকে অপহরণ করে ফুসলিয়ে বিয়ে করলে সে সমস্ত সম্পত্তির মালিক হবে এবং তার বিদেশ যাওয়ার পথ সুগম হবে।

তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে এবং ভিকটিমকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin