বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১০:২০ পূর্বাহ্ন



সিলেট নগরীতে খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার

সিলেট নগরীতে খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার


স্টাফ রিপোর্ট:

সিলেট নগরীতে খুনের ঘটনায় প্রধান আসামি গ্রেপ্তার করেছে পুলিশ। জানাযায়য়,
নগরীর সুবিদবাজারে আমির হোসেন খুনের ঘটনায় প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন (২৮) দক্ষিণ সুরসার তেতলী টিলাবাড়ি গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

রোববার দিবাগত রাত আড়াইটায় দক্ষিণ সুরমার রশিদপুর এলাকা তেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় হত্যার ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বলেন, গ্রেপ্তারকৃত আসামি খুনের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বেচ্ছায় জবানবন্দি প্রদান করেছে। আর ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ২৬ মে সিলেট নগরীতে দুর্বৃত্তের হাতে আমির হোসেন (২৫) নামে এক যুবক খুন হয়। সে নগরীর সুবিদবাজার এলাকার সুলতান আহমদের ছেলে। এরপর ২ জুন বিকেল সাড়ে ৪ টায় কদমতলী পুরাতন রেলওয়ে স্টেশন এলাকা থেকে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার মির্জা আফতাবুল ইসলামের ছেলে মির্জা আতিক (২৬) এবং মোগলাবাজারের টিলাপাড়া এলাকার মো. শামছু মিয়ার ছেলে আওলাদ হোসেন (৩০) কে গ্রেপ্তার করে পুলিশ। একই সাথে খুনের ঘটনায় ব্যবহৃত সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin