রবিবার, ২৫ Jul ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

সিলেট নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনা শনাক্ত

সিলেট নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনা শনাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট জেলায় নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। (শুক্রবার) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ৩৪ জন আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৭ জনের করোনা শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়। তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ২৩ জন, ওসমানীনগর উপজেলার ৩ জন, কোম্পান্পীগঞ্জ উপজেলার ৩ জন, গোয়াইনঘাট উপজেলার ১ জন, ফেঞ্চুগঞ্জ উপজেলার ১ জন, দক্ষিণ সুরমার ২
১ জন ও শামসুদ্দিনে ভর্তি ১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানান, শাবির ল্যাবে আজ ৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৭ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। শনাক্তদের মধ্যে ৭ জন সিলেট জেলার ও ১০ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

শুক্রবার (১০ জুলাই) হবিগঞ্জের ২৯ জন, মৌলভীবাজারের ৫১ জন, সুনামগঞ্জের ১০ জন এবং সিলেট জেলার ৪১ জন নিয়ে সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৭৬১ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪৯, সুনামগঞ্জে ১ হাজার ১৬২, হবিগঞ্জে ৮৯৩ ও মৌলভীবাজার জেলায় ৬৫৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin