বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন


সিলেট বিভাগের চার উপজেলায় ভোট ২৭ জুলাই

সিলেট বিভাগের চার উপজেলায় ভোট ২৭ জুলাই


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
দেশের চারটি উপজেলায় চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আগামী ২৭ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলাগুলো হলো সিলেটের ওসমানীনগর, সুনামগঞ্জের জগ্ননাথপুর, মৌলভীবাজারের শ্রীমঙ্গল এবং মেহেরপুর সদর।

সোমবার (৬ জুন) এসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনের উপ-সচিব (নির্বাচন পরিচালনা-১) মো. আতিয়ার রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তফসিল ঘোষণা করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ওসমানীনগর ও জগন্নাথপুর উপজেলার চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, শ্রীমঙ্গল ও মেহেরপুর উপজেলা সদরের শুধু ভাইস চেয়ারম্যান পদে ভোট হবে।

এতে আরও বলা হয়, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২৮ জুন, মনোনয়নপত্র বাছাই ৩০ জুন। প্রার্থিতা প্রত্যাহারের দিন ৭ জুলাই। ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন কমিশনের প্রজ্ঞাপনে আরও বলা হয়, ওসমানীনগরে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসার, জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে রিটানিং কর্মকর্তা সিলেটের সিনিয়র জেলা নির্বাচন অফিসার, শ্রীমঙ্গলে রিটানিং কর্মকর্তা মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার এবং মেহেরপুর সদর উপজেলা নির্বাচনে রিটানিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন জেলা নির্বাচন অফিসার।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin