বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন


সিলেট বিভাগে করোনায় প্রাণ গেল ১১৮ জনের : ৮৮জনই সিলেট জেলার

সিলেট বিভাগে করোনায় প্রাণ গেল ১১৮ জনের : ৮৮জনই সিলেট জেলার


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: মরণব্যাধী করোনা ভাইরাসে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে রোগির সংখ্যা। এরমধ্যে অধিকাংশ রোগিই সিলেট জেলার বাসিন্দা। আর কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেটবিভাগে ১১৮ জন মারা গেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৮৮, সুনামগঞ্জে ১২, হবিগঞ্জে ৮ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন মারা গেছেন।

রোববার (১৯ জুলাই) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় কর্তৃক করোনা পরিস্থিতির আপডেট থেকে জানা গেছে, রোববার পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬৬০২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৩৪৩০ জন, সুনামগঞ্জ জেলায় ১২৭৮, হবিগঞ্জে ১০৫৫ এবং মৌলভীবাজারে ৮৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন ২৭৩২ জন। এরমধ্যে সিলেট জেলায় ৮৯১ জন, সুনামগঞ্জে ৯৩৯, হবিগঞ্জে ৪৭৪ জন এবং মৌলভীবাজার জেলায় ৪২৮ জন রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফিরেছেন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট জেলায় ৯১, সুনামগঞ্জে ৩৭, হবিগঞ্জে ৫৬ এবং মৌলভীবাজারে ২৫ জন রোগী হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে, সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর চাইতে উপসর্গ নিয়ে প্রায় চারগুন রোগী ভর্তি হয়েছেন। সবশেষ রোববার (১৯ জুলাই) সিলেট বিভাগের চার জেলায় ৮০৮ জন রোগী ভর্তি আছেন। আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভতি আছেন মাত্র ২০৯ জন রোগী।

করোনাভাইরাসে উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি রোগী ভর্তি আছেন সিলেট জেলায়। এ জেলায় ৩৪৭ জন রোগী করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আর সুনামগঞ্জে ২৫১, হবিগঞ্জে ১৫৯ এবং মৌলভীবাজার জেলায় ৫১ জন রোগী ভর্তি আছেন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin