রবিবার, ২৫ Jul ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭শ ছাড়ালো

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৩৭শ ছাড়ালো


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট
সিলেটে বিভাগে প্রাণঘাতি করোনায় আক্রান্তের সংখ্যা ৩৭০০ ছাড়িয়ে গেছে। গতকাল বুধবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা ছিলো ৩ হাজার ৬২১ জন। বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে শনাক্ত হয়েছেন আরো ১৩২ জন। এনিয়ে বিভাগের চার জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩ হাজার ৭৬৩জন।

তবে গত ২৪ ঘন্টায় নতুন করে মৃতের সংখ্যা না বাড়ায় তা আগের মত রয়েছে ৬০ জনে। বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলেট বিভাগের চার জেলায় মোট আক্রান্ত ৩ হাজার ৭৬৩জনের মধ্যে সিলেট জেলায় ২০১২ জন, সুনামগঞ্জে ৮৯৫ জন, হবিগঞ্জে ৪৯২ জন ও মৌলভীবাজারে ৩৬৪জন। করোনায় মারা যাওয়া ৬০ জনের মধ্যে সিলেট জেলার ৪৬জন, সুনামগঞ্জের ৫জন, হবিগঞ্জে ৫জন ও মৌলভীবাজারে ৪জন।

এদিকে করোনায় সুস্থ হওয়ার সংখ্যাও বাড়ছে। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১২৪ জন। এনিয়ে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়েছেন ৯৩৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩০২ জন, সুনামগঞ্জে ৩০২ জন, হবিগঞ্জে ১৮৮ জন, আর মৌলভীবাজারে ১৪৬ জন সুস্থ হয়েছেন।

অন্যদিকে সিলেটের চার জেলায় ২৪৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এদের মধ্যে সিলেটের ৮১ জন, সুনামগঞ্জে ৯৬ জন, হবিগঞ্জের ৬০ জন ও মৌলভীবাজারের ৬ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin