বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৭ অপরাহ্ন



সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজার ছাড়ালো

সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজার ছাড়ালো


স্টাফ রিপোর্ট:
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা ১১ হাজার ছাড়লো। বুধবার (২ সেপ্টেম্বর) নতুন করে ৯৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা ১১ হাজার ৬৩ জনে দাড়ালো।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের ল্যাবে ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ২৮ জন ও মৌলভীবাজার জেলার ৪ জন রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাবে ৬৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ২১ জন, হবিগঞ্জের ৮ জন, মৌলভীবাজারের ২৮ জন ও সিলেট জেলার ৯ জন আক্রান্তরোগী রয়েছেন।

বুধবার পর্যন্ত সিলেট জেলায় ৫ হাজার ৮৪৩, সুনামগঞ্জে ২ হাজার ৯৭, হবিগঞ্জে ১ হাজার ৫৮০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন ও মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

অন্যদিকে বুধবার (২ সেপ্টেম্বর) পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৪৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪১৯৯ হাজার জন, সুনামগঞ্জে ১ হাজার ৭২৯ জন, হবিগঞ্জে ১০২৮ জন এবং মৌলভীবাজারের ১০৯০ জন সুস্থ হয়েছেন।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin