বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:১৭ অপরাহ্ন

সিলেট মহানগরের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের কমিটির অনুমোদন

সিলেট মহানগরের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের কমিটির অনুমোদন


শেয়ার বোতাম এখানে
  • 16
    Shares

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেটের ১৩টি ওয়ার্ডে ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছে মহানগর ছাত্রদল। বুধবার রাতে এসব কমিটির অনুমোদন দেন মহানগর ছাত্রদলের সভাপতি সুদপি জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী আহসান।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন-

৩নং ওয়ার্ড: এই ওয়ার্ডের আহ্বকায়ক হয়েছেন অপু চন্দ্র দেব এবং সদস্য সচিব করা হয়েছে রাজিব আহমদকে। কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম আহবায়ক সাজু আহমদ,সজীব ভৌমিক ও সদস্য মুহিদুল ইসলাম, সাহেদ আহমদ অতি এবং আরিয়ান আহমদ শাহিন।

৪ নং ওয়ার্ড: তপন ইসলামকে আহবায়ক ও মো. আব্দুল হাকিম পারভেজকে সদস্য সচিব করে ৮ সদস্যের কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ম আহবায়ক শামিম আহমদ, শাহাদত হোসেন সুজন, শাহরিয়ার আদনান শান্ত ও সদস্য মুস্তাফিজুর রহমান এবং মাহফুজ আহমদ মুন্সি।

১৪ নং ওয়ার্ড: রফিক আহমদ অপুকে আহবায়ক ও মাহমুদুল হাসান নাজিবকে সদস্য সচিব করে কমিটির অন্যন্যরা হলেন সদস্য সুহেল আহমদ, পারভেজ আহমদ ও মঈণ উদ্দিন।

১৫ নং ওয়ার্ড: মো. ইসমাইল হোসেনকে আহবায়ক করে কমিটির সদস্য সচিবের দায়িত্ব দেয়া হয়েছে মো. ফাহিম আহমদকে। এছাড়া কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক লিমন দেব, মোস্তাক আহমদ, নাহিদুল ইসলাম পারভেজ, আখলাক আহমদ, জুবায়ের আহমদ ও সদস্যরা হলেন ইয়ামিন হোসেন, জাকারিয়া আহমদ, রেজোয়ানুল হক দিদার এবং তারেক আহমদ।

১৬ নং ওয়ার্ড: কনক কান্তি দাশকে আহবায়ক ও আবরার হোসেন সাকিবকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যন্যরা হলেন- যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, মো. মুমিন, মির্জা মিলন আহমদ, মো. শাহজাহান, সদস্যরা হলেন-মমির্জা তামিম আহমদ, আকমল হোসেন এবং হাফিজুর রহমান।


১৭ নং ওয়ার্ড: ফাহিমুল রহমান রাহিকে আহবায়ক ও জুবায়ের আহমদ মুন্নাকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আব্দুল গণি সুমন, আব্দুল্লাহ আল মুহিত, ফখরুল ইসলাম, সুহেল আহমদ, খুরশেদ আলম ও সদস্য-সাগর আহমদ, মিনহাজ আহমদ, দিপু আহমদ এবং জুয়েল আহমদ।

১৮ নং ওয়ার্ড: মনজুরুল আমিনকে আহবায়ক ও মাজহারুল ইসলাম শিপনকে সদস্য সচিব করে কমিটির সদস্যরা হলেন- আব্দুল্লাহ আল আমিন, খায়রুজ্জামান, আব্দুল্লাহ আল রাসেল এবং তানভির আহমদ।

২০ নং ওয়ার্ড: সাইদুল আলম রনিকে আহবায়ক ও ইমরান আহমদকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক হানিফ হোসেন, রাসেল আহমদ, কুতুব উদ্দিন শিফু ও রতন মিয়া এবং সৈয়দ আকুল ওয়াকিব নাঈম।

২১ নং ওয়ার্ড: জুবেল আহমদ স্বপনকে আহবায়ক ও রেদয়ানুর রহমান রাব্বিকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক রেজাউল করিম চৌধুরী, সাব্বির আহমদ পাঠোয়ারী ও রাসেদ আহমদ রিহাব।

২২ নং ওয়ার্ড: ইমতিয়াজ হোসেনকে আহবায়ক ও মিজানুর হুদা খানকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আলী আহমদ চৌধুরী, মান্না আহমদ, হিসবুল বাহার, ও শাহ হাদি হাসান, শাহরিয়ার হোসেন জয়, শাবাব আহমদ হাদী-কে সদস্য রাখা হয়েছে কমিটিতে।

২৩ নং ওয়ার্ড: মো. পারভেজকে আহবায়ক ও জসিম আহমদ রাফিকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক তানভির আহমদ, মো. নজরুল হাসান নয়ন, আব্দুস সামাদ বাপ্পি ও শাহরিয়ার হোসেন জাফরুল।

২৪ নং ওয়ার্ড: আব্দুল হাসান নাঈমকে আহবায়ক ও আলাল হোসেন শিমুলকে সদস্য সচিব করে কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- যুগ্ম আহবায়ক আরিফ আহমদ মনসুর, মো. শরিফ, শামিম আহমদ সানি, মোজাক্কির হোসেন সাগর, জুবেল আহমদ রাফি, ও শাহিন আহমদ, হাফিজুল ইসলাম, শাহরিয়ার আহমদ এবং ফয়েজ আহমদ ইমন।


শেয়ার বোতাম এখানে
  • 16
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin