বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:০২ অপরাহ্ন

সিলেট মহানগর ছাত্রলীগ উদ্যোগে অসহায়দের মধ্যে সবজি বিতরন

সিলেট মহানগর ছাত্রলীগ উদ্যোগে অসহায়দের মধ্যে সবজি বিতরন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
নগরীতে সিলেট মহানগর ছাত্রলীগ (কাশ্মীর পরিবার) এর পক্ষ থেকে নিম্নবিত্ত ও অসহায় ৫০০ মানুষের মধ্যে সবজি বিতরন করা হয়েছে । আজ শুক্রবার দুপুরে নগরের চাদনী ঘাট এলাকায় এসব বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন মদন মোহন কলেজ ছাত্র সংসদের জিএস, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক বিধান সাহা।

বিধান সাহা বলেন, সারা বিশ্ব আজ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে আতঙ্কিত তাই করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান করেন।

তিনি আরও বলেন, বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাঙ্গালীর প্রতিটি অধিকার আদায়ের আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের ভুমিকা অবিস্মরনীয়। বঙ্গবন্ধু ও মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত মানুষের কল্যানে কাজ করে গেছেন। তাই বঙ্গবন্ধুর আদর্শকে চির স্মরনীয় করে রাখতে সাধারন মানুষের কল্যানে ছাত্রলীগের প্রতিটি কর্মিকে পাশে দাড়াতে হবে।

এ সময় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছা সেবকলীগ, তাতীলীগ, ছাত্রলীগ এর জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন স্হরের নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।



শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin