মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন


সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ‌‘বিএসসি ইন পোস্ট বেসিক নার্সিং কোর্স’র সনদপত্র প্রদান

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ‌‘বিএসসি ইন পোস্ট বেসিক নার্সিং কোর্স’র সনদপত্র প্রদান


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএসসি ইন পোস্ট বেসিক নার্সিং কোর্সের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের সনদপত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ে বিএসসি ইন পোস্ট বেসিক নার্সিং কোর্সে উত্তীর্ণ শিক্ষার্থীদের হাতে সাময়িক সনদপত্র তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী।

এসময় অধ্যাপক ডা. মোর্শেদ আহমেদ চৌধুরী বলেন, দীর্ঘদিন ধরেই সিলেটবাসীর দাবি ছিল একটি পূর্ণাঙ্গ মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপনের। এ জনদাবিকে গুরুত্ব দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনার পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ১ অক্টোবর অনুমোদন হয় সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় আইন। এই বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর হিসেবে দায়িত্ব গ্রহণ করে বিশ্ববিদ্যালয়কে একটি আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার সবরকম প্রচেষ্টা অব্যাহত রেখেছি। ভবিষ্যতে চিকিৎসা শিক্ষাক্ষেত্রে নতুন সম্ভাবনা ও উদ্ভাবনের দ্বার উন্মোচন করবে এই বিশ্ববিদ্যালয়টি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রার অংশ হিসেবে আজ বিএসসি ইন পোস্ট বেসিক নার্সিং কোর্সের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের সাময়িক সনদপত্র প্রদান করা হলো। আমার বিশ্বাস এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশে এবং বিদেশে চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।

সনদপত্র বিতরণকালে উপস্থিত ছিলেন- সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এ কে এম ফজলুর রহমান, পরিচালক (অর্থ ও হিসাব) মো. নঈমুল হক চৌধুরী, উপ পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ফাহিমা খানম চৌধুরী, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক বিলাল আহমদ চৌধুরী, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) গোলাম সারোয়ার, সহকারী কলেজ পরিদর্শক মাইদুল ইসলাম চৌধুরী, সহকারী রেজিস্ট্রার অঞ্জন দেবনাথ, সহকারী পরিচালক (বাজেট) শমশের রাসেল প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin