বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:০৩ অপরাহ্ন


সিলেট স্কাউটস’র পক্ষ থেকে চেয়ারম্যান এলিম চৌধুরী সংবর্ধিত

সিলেট স্কাউটস’র পক্ষ থেকে চেয়ারম্যান এলিম চৌধুরী সংবর্ধিত


শেয়ার বোতাম এখানে

গোলাপগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের পক্ষ থেকে বাংলাদেশ স্কাউটস জাতীয় নির্বাহী কমিটির সদস্য, গোলাপগঞ্জ উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম সংবর্ধিত হয়েছেন।

রোববার বিকেল ৪ টায় গোলাপগঞ্জস্থ আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র মিলনায়তনে বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সভাপতি, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকারের সভাপতিত্বে ও বাংলাদেশকে আউট সিলেট অঞ্চলের উপ-কমিশনার (প্রোগ্রাম) প্রমথ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রাক্তন স্কাউট, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের সম্পাদক মুবিন আহমদ জাগীরদার। বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস, সিলেট অঞ্চলের সহ-সভাপতি জাকির হোসেন, আঞ্চলিক স্কাউট কমিশনার মহিউল ইসলাম মুমিত, কোষাধ্যক্ষ অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, আঞ্চলিক উপ-কমিশনার (গার্ল-ইন স্কাউটিং) সুষমা সুলতানা রুহি, আঞ্চলিক উপ-কমিশনার (সমাজ উন্নয়ন) তানিয়া আহমদ, সিলেট জেলা স্কাউট কমিশনার মামুন আহমদ, সুনামগঞ্জ জেলা স্কাউট সম্পাদক তাহির আলী তালুকদার, মৌলভীবাজার জেলা স্কাউট সম্পাদক মোহাম্মদ ফয়জুর রহমান, হবিগঞ্জ জেলা স্কাউট সম্পাদক শাহজাহান কবির, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন জেলা স্কাউটস এর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচছা জানানো হয় এবং বাংলাদেশ স্কাউটস,সিলেট অঞ্চলের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin