শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৯ পূর্বাহ্ন



সিলেট-১ মোমেনের সমর্থনে কয়েক’শ প্রবাসি ভোটের মাঠে

সিলেট-১ মোমেনের সমর্থনে কয়েক’শ প্রবাসি ভোটের মাঠে


স্টাফ রিপোর্ট: ৩০ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনকে ঘিরে সিলেট-১ আসনের মহাজোটের প্রার্থী ড. এ কে আব্দুল মোমেনের সমর্থনে প্রায় কয়েক’শ প্রবাসীরা দেশে এসেছেন। আগামী ১৫ ডিসেম্বরের পরে আরো কয়েক’শ প্রবাসী দেশে আসছেন। গতকাল মঙ্গলবার বিকেলে একটি অভিজাত হোটেলে প্রবাসীদের উদ্যোগে এক মতবিনিময় সভায় এমন ঘোষণা দেন প্রবাসী নেতারা। আগামী ১০ডিসেম্বর প্রতিক বরাদ্ধের পর থেকে আনুষ্ঠানিক প্রচার প্রচারণা শুরু করবেন বলে জানান তারা।

 

দেশ ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান ও ড. মোমেন প্রবাসী সমর্থক প্রতিনিধি দলের সমন্বয়ক মিসবাহুর রহমান মিসবাহ ধেনিক শুভ প্রতিদিনকে বলেন, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও মধ্যপ্রাচ্য থেকে ইতিমধ্যে ৩থেকে সাড়ে ৩’শ প্রবাসী দেশে এসেছেন। যারা দল মতের উর্দ্ধে থেকে ড. মোমেনের জন্য কাজ করতে। আগামী ১৫ ডিসেম্বরের পর হলিডে’র ছুটিতে আরো কয়েক’শ প্রবাসী দেশে আসার কথা রয়েছে। প্রবাসীদের অনেক আতীয়-স্বজন দেশে আছেন। যাদের ভোটের কথা বললে তারা ফেলতে পারবে না। আর আমরা একজন ভাল মানুষের পক্ষে কাজ করছি। দল-মত নির্বিশেষে সিলেটের উন্নয়নে তাঁর মতো বিজ্ঞ মানুষের প্রয়োজন। সিলেট-১ আসনের নেতারাই দেশের সকল সরকারের মূল ব্যাক্তি হিসেবে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। ড. মোমেনও আগামীর একজন দেশের অন্যতম কান্ডারী হবেন।

 

ড. মোমেন সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, ড. মোমেন জাতিসংঘের প্রতিনিধি থাকাকালীন প্রবাসীরা দুঃখে কষ্টে তাকেই কাছে পেয়েছেন। বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে প্রবাসী মন জয় করে নিয়েছেন ড. মোমেন। পৃথিবীর বিভিন্ন দেশে প্রায় সোয়া ১কোটি প্রবাসী আছেন। যারা ড. মোমেনকে সৎ ও প্রাজ্ঞ ব্যাক্তি হিসেবে চিনেন। ড. মোমেন প্রবাসীর কথা চিন্তা করেন বলেই ইতিমধ্যে তাঁর মাধ্যমে ৩ হাজার কোটি টাকা ব্যয়ে এমএজি ওসমানী বিমান বন্দরকে আর্ন্তজাতিক বিমানে উন্নতি করা হচ্ছে। ঢাক-সিলেট রোডকে ৬ লেনে উন্নতি করার জন্য পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সিলেট নগর উন্নয়ন কতৃপক্ষ চালু করার উদ্যোগ নিয়েছেন। তাঁর এসকল উন্নয়নে আমরা প্রবাসীরা সমর্থন জানিয়ে তাঁর পক্ষে কাজ করার জন্য দেশে আসা।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin