বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন


হাসপাতালে ভর্তি হওয়া এমপি মোকাব্বির খানের করোনা পজিটিভ

হাসপাতালে ভর্তি হওয়া এমপি মোকাব্বির খানের করোনা পজিটিভ


শেয়ার বোতাম এখানে

 জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ:: শ্বাসকষ্ট নিয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হওয়া সিলেট-২ (বিশ্বনাথ-ওনমানীনগর) আসনের এমপি মোকাব্বির খানের করোনা পজিটিভ শনাক্ত করা হয়েছে।

মঙ্গলবার (১৬জুন) দুপুরে পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষার রিপোর্টে তার করোনাভাইরাস পজিটিভ আসে। আগেরদিন সোমবার (১৫জুন) বিকেলে শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও গণফোরামের প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান।

করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এমপি মোকাব্বর খানের একান্তসহকারী মো: কয়েছ মিয়া।

তিনি বলেন, স্যার (মোকাব্বির খান) ন্যাম ভবনেই ছিলেন। সোমবার জাতীয় সংসদে বক্তব্য দেওয়ার কথাও ছিল। কিন্তু রোববার রাত থেকে শ্বাসকষ্ট হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সোমবার দুপুরে স্যারকে সিএমএইচে ভর্তি করা হয়। আর মঙ্গলবার দুপুর ২টারদিকে পিসিআর ল্যাবের রিপোর্টে স্যারের করোনা পজিটিভ আসে। বর্তমানে হাসপাতালে স্যারকে চিকিৎসকগণ নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দিচ্ছেন।

এ প্রসঙ্গে কথা হলে এমপি মোকাব্বির খান এ প্রতিবেদককে বলেন, করোনা পজিটিভ না নেগেটিভ তা তিনি জানেন না। তবে, শ্বাসকস্ট নিয়ে তিনি সোমবার হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তার উন্নত চিকিৎসা চলছে জানিয়ে তিনি বলেন, তিনি এখনও মুটামোটি সুস্থ্য রয়েছেন।

এছাড়াও তিনি তার রোগমুক্তির জন্য বিশ্বনাথ-ওসমানীনগরবাসীসহ দেশবাসীর কাছে দোয়াও কামনা করেছেন।

প্রসঙ্গত, নিজের শরীরীক অসুস্থতা নিয়ে গর্ত এপ্রিল ও মে মাসে সরকারি ত্রাণের পাশাপাশি নিজের ব্যক্তিগত, পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবদের পক্ষ থেকে খাদ্য সহায়তা নিয়ে এমপি মোকাব্বির খান তার নির্বাচনী এলাকার জনসাধারণের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin