শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১০:০৮ পূর্বাহ্ন


সুজন জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গণসমাবেশ

সুজন জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গণসমাবেশ


শেয়ার বোতাম এখানে

শান্তিগঞ্জ প্রতিনিধি:

তৃতীয় ধাপে সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়কলস ইউনিয়নে আব্দুল বাছিত সুজন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ১১ গ্রামের পক্ষ থেকে ইউনিয়নবাসীকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জ্ঞাপন উপলক্ষে গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২ ডিসেম্বর) বিকেল নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের মাঠে বিশিষ্ট মুরব্বি হাজী আব্দুল কাহারের সভাপতিত্বে ও পাভেল মিয়া ও রাসেলের যৌথ সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন জয়কলস ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন।

আরও বক্তব্য রাখেন বিশিষ্ট মুরব্বি রইছ উদ্দিন, আব্দুল মতলিব, আব্দুস শহীদ, ক্বারী আজির উদ্দিন, সিরাজ উদ্দিন, মর্তুজ আলী সওদাগর, সুন্দর আলী, মজর আলী, বীর মুক্তিযোদ্ধা ডাঃ মনির উদ্দিন, আছির মাহমদ, মুরাদ আলী, জালাল উদ্দিন, আব্দুল গফফার, আঃ নূর, আবু তাহের, হাফিজুর রহমান, আকলুছ মিয়া, জিএম সাজ্জাদূর রহমান, সাবেক ইউপি সদস্য নূর আহমদ, নোয়াখালী বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক রুকন্নুজ্জান রুকন, উপজেলা যুবলীগ নেতা শামসুল ইসলাম, মাস্টার নজিবুর রহমান, জয়কলস ইউপি যুবলীগের আহবায়ক আবুল হোসেন, যুবলীগ নেতা সুজন মিয়াসহ ১১ গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা জানাই আমার ১১ গ্রাম তথা জয়কলস ইউনিয়নের সর্বস্তরের মানুষদেরকে যারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন৷ আপনাদের সেবা করার সুযোগ পেয়ে আমি ধন্য৷ ইনশাআল্লাহ আমি সততার মাধ্যমে আপনাদের সেবা করব৷ আপনাদের সাথে নিয়ে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করব। আমার জন্য সবাই দোয়া করবেন৷ আমি সবার সহযোগিতা চাই।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin