সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন



সুনামগঞ্জের দোয়ারায় দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত

সুনামগঞ্জের দোয়ারায় দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত


সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ২ পক্ষের সংঘর্ষে নিহত ১ জন ও আহত ৪ জন রয়েছেন। দিনেরটুক আলিম মাদ্রাসার নব-নির্মিত ভবনের নির্মাণ সামগ্রী সরবরাহকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাদ্রাসার নতুন ভবনের জন্য বালু সরবরাহকে কেন্দ্র করে সোমবার বিকেলে মাদ্রাসায় এক জরুরী বৈঠকে বসেন মাদ্রাসা পরিচালনা কমিটি ও এলাকাবাসী, এসময় উপস্থিত আব্দুন নুর ও মর্তজ আলীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় হাতাহাতির ঘটনাও ঘটে।

মঙ্গলবার বিকেলে এ ঘটনার নিষ্পত্তির লক্ষে বৈঠকে বসেন মাদ্রাসা পরিচালনা কমিটির লোকজন এসময় উভয় পক্ষের লোকজনের মীমাংসা করে দেন এলাকাবাসী। এর কিছুসময় পরে মর্তুজ আলীর লোকজন আব্দুন নুরের বাড়ির সামনে গীয়ে আব্দুন নুরের পুত্র সুহেলের উপর হামলা চালায়। পরে উভয় পক্ষের মধ্যে লাটিসুটা নিয়ে সংঘর্ষ বাঁধে।

এসময় আব্দুন নুর ও তার তিন পুত্র সহ চারজনকে আহত করে। আহত হন আব্দুন নুর (৬৫) পুত্র সুহেল মিয়া (৩০), জুয়েল মিয়া (২৫), পাবেল মিয়া (২২), গুরুতর আহত অবস্থায় আব্দুন ‍নুরকে ওসমানী মেডিক্যাল নিয়ে যাবার পথিমধ্যে মারা যান তিনি।

এদিকে আব্দুন নুরের পুত্র সুহেলের অবস্থা ও গুরুতর তাকে ওসমানি মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের লোকজন।

এব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মো. আবুল হাসেম বলেন, মাদ্রাসার নির্মাণ সামগ্রী সরবরাহকে কেন্দ্র করে দুই পক্ষে মধ্যে সংঘর্ষে একজন মারা গেছে। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin