শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:২৮ অপরাহ্ন



সুনামগঞ্জে আরো ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত

সুনামগঞ্জে আরো ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত


সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে আরো ২ জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে একজন দোয়ারাবাজার উপজেলার এবং অন্যজন দিরাই উপজেলার।

সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় দোয়ারাবাজার উপজেলায় একজন ও ঢাকার ল্যাবে নমুনা পরীক্ষায় দিরাই উপজেলায় আরেকজন করোনা রোগী শনাক্ত হন।

সোমবার রাতে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা ও সিলেটে নমুনা পরীক্ষা করে দুই উপজেলায় দুই জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

এনিয়ে সুনামগঞ্জ জেলায় করোনায় আক্রান্ত হলেন ৬৩ জন। এরমধ্যে সুনামগঞ্জ সদর উপজেলায় ৪ জন, দিরাই উপজেলায় ৭ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ৭, জন, ছাতক উপজেলায় ৫ জন, জগন্নাথপুর উপজেলায় ৬ জন, দোয়ারাবাজার উপজেলায় ৫, জন, শাল্লা উপজেলায় ৯ জন, জামালগঞ্জ উপজেলায় ৩ জন, বিশ্বম্ভরপুর উপজেলায় ৬ জন, ধর্মপাশা উপজেলায় ৫ জন, তাহিরপুর উপজেলায় ৬ জন।

এদের মধ্যে বাড়ি ফিরেছেন ১৪ জন সুস্থ হয়ে। এরমধ্যে দোয়ারাবাজার উপজেলা ১ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২ জন, শাল্লা উপজেলার ৮ জন, জগন্নাথপুর উপজেলার ১ জন, দিরাই উপজেলার ১ জন, ছাতক উপজেলার ১ জন। এছাড়াও ঢাকা থেকে পালিয়ে আসা বিশ্বম্ভরপুর উপজেলার ১ জন সুনামগঞ্জ সদর হাসপাতালের আইসোলেসন ওয়ার্ড থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin