মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন


সুনামগঞ্জে আসতে পারবেন না মামুনুল হক

সুনামগঞ্জে আসতে পারবেন না মামুনুল হক


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

আগামীকাল রোববার জামালগঞ্জ উপজেলায় খাদিমুল কোরআন মহিলা মাদ্রাসার উদ্যোগে খতমে বুখারি ও ইসলামী মহা সম্মেলনে বক্তব্য রাখার কথা ছিল হেফাজত নেতা মাওলানা মামুনুল হককের। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তাকে না আসার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

একই সাথে সুনামগঞ্জের শাল্লা উপজেলায় হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি ভাঙ্গচুরের ঘটনার তদন্তের স্বার্থে সুনামগঞ্জে সকল ধরনের ধর্মীয় সভা, সমাবেশ সাময়িকভাবে স্থগিত রাখার আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক।

শনিবার ( ২০ মার্চ) দুপুরে সুনামগঞ্জের ইমাম, ওলামা ও ধর্মীয় নেতাদের সাথে মতবিনিময়কালে এ আহ্বান করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট-সুনামগঞ্জ সরক্ষিত আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এনামুল কবির ইমন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, হেফাজত নেতা মাওলানা আব্দুল বাছির, নুরুন উদ্দিন, আলী নূর, বদলুর আলম, ইদ্রিস আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।

এ সময় ইমাম ও ওলামা এবং ধর্মীয় নেতৃবৃন্দরা শাল্লার ঘটনায় আলেম ওলামারা জড়িত নয় বলে বলেন, শাল্লা যে হিন্দুবাড়িতে হামলা হয়েছে আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানাই, ইসলাম এমন কিছু সমর্থন করে না। কিন্তু আলেম ওলামাদে জড়িয়ে যে কথা বলা হচ্ছে সেটি মিথ্যে কোন এক ব্যক্তি তার স্বার্থ উদ্ধারের জন্য আমাদের নিয়ে ষড়যন্ত্র করছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin