শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:১৪ অপরাহ্ন


সুনামগঞ্জে একই দিনে বজ্রপাতে চার কৃষকের মৃত্যু

সুনামগঞ্জে একই দিনে বজ্রপাতে চার কৃষকের মৃত্যু


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের হাওরে ধান কাটার সময় পৃথক পৃথকস্থানে একই দিনে বজ্রপাতে চারজন কৃষকের মৃত্যযু হয়েছে । শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তারা।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার ডান্ডারবিল হাওরে ধান কাটতে যান শঙ্কর সরকার(২৮)। বেলা ১০ টায় ঝড় ও কালবৈশাখি শুরু হয়। বজ্রপাতের ঘটনাও ঘটে। এসময় তিনি বাড়িতে যাওয়ার পথে বজ্রপাতে নিহত হন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত হলেন উপজেলার হবিবপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের সুরেন্দ্র সরকারের ছেলে।

এদিকে দিরাই উপজেলার সরমংগল ইউনিয়নে উৎগল হাওরের টিলাউড়াবন্দে তাপস মিয়া (৩৫) নামের এক ধান কাটার শ্রমিক নিহত হয়েছে।  নিহত হলেন হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার জলসুকা গ্রামের মফিজ উল্লার ছেলে।  জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে কাজ করার সময় মারা যান শিপন মিয়া (২৪)।

এসময় বজ্রপাতে শিপন মিয়ার একটি গরুও মারা যায়। তিনি উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বাউধরন গ্রামের মৃত তবারক মিয়ার ছেলে। এদিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দেখার হাওরে বজ্রপাতে ফরিদ মিয়া(৩৫) নামের আরেকজন কৃষক। তিনি উত্তর গাজীনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। এসময় তার দুইটি গরুও মারা যায়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন শাল্লা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবুল ফাত্তাহ সাদী এবং  দিরাই ও জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম ও ইখতিয়ার উদ্দিন চৌধুরী এবং হারুন অর রশীদ।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin