শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন


সুনামগঞ্জে ডন: পথ হারাবেনা বাংলাদেশ

সুনামগঞ্জে ডন: পথ হারাবেনা বাংলাদেশ


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:
সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন। সোমবার বিকেলে শহরের একটি রেস্তোরায় এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জের সাম্প্রতিক কালের ভয়াবহ বন্যা, পরবর্তী করণীয় ও পুনর্বান বিষয়ে গণমাধ্যম কর্মীদের পরামর্শ নেন তিনি।
এ সময় তিনি বলেন, যতদিন শেখ হাসিনার হাতে দেশ ততদিন পথ হারাবে না বাংলাদেশ। সুনামগঞ্জের ব্যাপারে জননেত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। সুনামগঞ্জের মানুষের দুঃখ,দুর্দশার পুরো চিত্র তিনি জানেন। ধাপে ধাপে বরাদ্দ দিচ্ছেন। আরো দিবেন।

খরা, বন্যা মোকাবেলা করে আমাদের চলতে হবে।
সুনামগঞ্জে বিভিন্ন প্রকল্পে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দেওয়ার পরও মানুষ সুফল পাচ্ছে না কেন তা খতিয়ে দেখার জন্য তিনি সাংবাদিকদের পরামর্শ দেন। তিনি নিজ উদ্যোগে ‘ বন্যা পরবর্তী পুনর্বাসন তহবিল’ এর মাধ্যমে আগামী ২১ জুলাই জগন্নাথপুর ও শান্তিগঞ্জের ১৫৩ ওয়ার্ডে ২/৩ টি পরিবারে টিন বিতরণ ও আগামী ২২ জুলাই জগন্নাথপুরের চিলাউড়া বাজারে এনবিএ র ( নিউজ ব্রডকাস্টার এসোসিয়েশন) মাধ্যমে বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে ফ্রি মেডিকেল ক্যাম্প করার ঘোষণা দেন।
এ সময় উপস্থিত ছিলেন
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান জিপি অ্যাডভোকেট আখতারুজ্জামান সেলিম, অ্যাডভোকেট শুক্কুর আলী, অ্যাডভোকেট আব্দুল ওদুদ,
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ মিয়া, রিপোটার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, হাওরাঞ্চলের কথা সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, যুক্তরাজ্যে প্রবাসী আওয়ামী লীগ নেতা আশিকুল হক,
জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বরুণ কান্তি দে, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দেওয়ান জিসান এনায়েত রেজা, রুমন মিয়া প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin