শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:১১ অপরাহ্ন



সুনামগঞ্জে দরিদ্র ও অসহায়দের মধ্যে আওমীলীগ নেতা প্রভাষক সুয়েব’র ত্রাণ বিতরণ

সুনামগঞ্জে দরিদ্র ও অসহায়দের মধ্যে আওমীলীগ নেতা প্রভাষক সুয়েব’র ত্রাণ বিতরণ


সিলেট মদন মোহন কলেজের প্রভাষক ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ সুয়েবুর রহমান সুয়েব ব্যক্তিগত উদ্যোগে (২২ এপ্রিল) বুধবার দিনব্যাপী  সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট, পুরাতন বাস স্ট্যাড, নতুনপাড়া, কালীবাড়ী রোড, গোবিন্দগঞ্জ বাজার, জাউয়া বাজার, পাগলা বাজার, শান্তিগঞ্জ বাজার, দিরাইয়ের রাস্তায়, নীলপুর বাজার, ওয়েজ খালীবাজারে হত দরিদ্র অসহায় মানুষেরদের মধ্যে নগদ টাকা, ডাল, তেল, হ্যান্ড ওয়াশ, নগদ টাকা, মাস্ক, জীবাণু নাশক সাবান, হেয়ার কেপ বিতরন করেন।

প্রভাষক সুয়েবুর রহমান সুয়েব সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ শামসুদ্দিম আহমেদের সাথে তার অফিসে সাক্ষাৎ করেন এবং করোনা ভাইরাস বিস্তার রোধ সুনামগঞ্জে গৃহীত কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন।

তিনি সুনামগঞ্জ হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্যকর্মী ও কর্মকর্তা-কর্মচারীদের খোঁজ খবর নেন। এ সময় প্রভাষক সুয়েব ডাক্তারদেরকে আন্তরিকতার সাথে রোগীদের সেবা প্রদানের মাধ্যমে দেশ করোনা ভাইরাস মুক্ত করতে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীদের আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।

পৃথক পৃথক স্থানে ত্রাণ সামগ্রিক বিতরণকালে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অধ্যক্ষ চিত্ত রঞ্জন তালুকদার, সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাংবাদিক মাসুম হেলাল, মিজানুর রহমান, কে.জি মানব, ফরিদ আহমদ, ছাত্রলীগ নেতা মোঃ আলাভী আল আদিব সার্জিল, আদিত্য চক্রবর্তী, শ্রমিকলীগ নেতা গোলাম রব্বানী ও জামিদুল ইসলাম, সাংবাদিক ফরিদ মিয়া প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে প্রভাষক সুয়েবুর রহমান সুয়েব হওয়ার এলাকার ধান কাটতে আওয়ামীলী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ সহযোগিতা করায় ধন্যবাদ জানান।

তিনি বলেন অত্র অঞ্চলে সরকারি ভাবে উন্নতমানের রাইস মিল স্থাপন করে তৈরিকৃত চাউল বিদেশে রপ্তানী করে বৈদেশিক মুর্দা অর্জন সম্ভব। তিনি অসাধু মিল মালিক, নেতা ও কর্মকর্তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান। তিনি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মানার জন্য জনগণকে অনুরোধ জানান।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin