সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:১১ অপরাহ্ন



সুনামগঞ্জে নতুন আরও ২২ জনের করোনা শনাক্ত

সুনামগঞ্জে নতুন আরও ২২ জনের করোনা শনাক্ত


সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে এক স্বাস্থ্য সহকারীসহ নতুন করে আরও ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. কামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত সপ্তাহে জেলার বিভিন্ন উপজেলা থেকে সংগ্রহ করা নমুনা সিলেটে পাঠানো হয়েছিল। সিলেট থেকে এসব নমুনা ঢাকায় পাঠানোর পর আজ ঢাকা থেকে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে বলে জানানো হয়। এ নিয়ে জেলায় ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিভির সার্জন অফিস সুত্রে জানা যায়, নতুন আক্রান্তদের মধ্যে তাহিরপুর উপজেলায় ছয় জন। এর মধ্যে তিনজন পুরুষ ও তিনজন নারী। তাদের বয়স ১৬ থেকে ৪৫ বছর পর্যন্ত। শাল্লা উপজেলায় পাঁচজন। এদের মধ্যে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ তিনজন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় এক স্বাস্থ্য সহকারীসহ চারজন। দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক সেবিকাসহ তিনজন। ছাতক উপজেলায় তিনজন, বিশ্বম্ভরপুর উপজেলায় একজন।

এছাড়া সুনামগঞ্জে হোম কোয়ারেন্টিনে যুক্ত হয়েছেন আরও ৮জন। ১৫১ জনকে হোম কোয়ারেন্টিন থেকে শুক্তি দেওয়া হয়েছে। বর্তমানে এক হাজার তিনশত ৬২ জন কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া আজ জেলা প্রশাসনের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রয়েছেন আরও ১৫জন।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. কামস উদ্দিন বলেন, নতুন করে আক্রান্তদের মধ্যে যাদেরকে বাড়ীতে আইসোলেশনে রাখা যাবে তাদের বাড়ীতে রাখা হবে। বাড়ীর আশপাশ লকডাউন করা হবে। পরিবারের অন্যদের নমুনা সংগ্রহ করে করোনা যাচাইয়ের জন্য পাঠানো হবে বলে জানান তিনি।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin