মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন


সুনামগঞ্জে নৌকা ডুবে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার

সুনামগঞ্জে নৌকা ডুবে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সুনামগঞ্জের চলতি নদে ঝড়ের কবলে নৌকা ডুবে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। বিশ্বম্ভরপুর উপজেলার পাশ দিয়ে প্রবাহিত নদ থেকে মঙ্গলবার দুপুরে লাশ দুটি উদ্ধার করা হয়। সোমবার রাতে ঝড়ের কবলে পড়ে একটি পাথরবোঝাই নৌকা ডুবে গেলে নৌকায় থাকা ওই দুজন নিখোঁজ হন।

নিহত শ্রমিক দুজন হলেন জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মণিপুরীহাটি গ্রামের হানিফ মিয়ার ছেলে মো. আনোয়ার হোসেন (২০) ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে অনিক ইসলাম (১৭)।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, চলতি নদে বালু তোলা শ্রমিকের কাজ করতেন আনোয়ার ও অনিক। গতকাল রাতে একটি পাথরবোঝাই নৌকায় তারা ঘুমিয়েছিলেন। পরে রাতে ঝড়-বৃষ্টির কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এতে দুজন নিখোঁজ হন। স্থানীয় লোকজন রাতভর খুঁজেও তাদের সন্ধান পাননি। আজ দুপুরে নদের পানিতে তাঁদের লাশ ভেসে ওঠে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনা নিশ্চিত করে বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin