শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:৪১ পূর্বাহ্ন



সুনামগঞ্জে পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সুনামগঞ্জে পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


সুনামগঞ্জ  প্রতিনিধি:

সুনামগঞ্জের পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খাইরুল হুদা চপল।

মঙ্গলবার দুপুরে পৌরশহরের দুর্গাবাড়ি মন্দিরের শতাধিক পুরোহিতদের  মাঝে   এই উপহার বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা, জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, সদর উপজেলা পরিষদের  ভাইস চেয়ারম্যান অ্যাড. আবুল হুসেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগ সদস্য সবুজ কান্তি দাস, জেলা ছাত্রলীগ সভাপতি দিপংকর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়সহ সদর উপজেলার পুরোহিতবৃন্দ।

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, এই প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশের মানুষ ও আক্রান্ত হচ্ছেন। কিন্তু শেখ হাসিনার সরকার একটি অসাম্প্রদায়িক চেনতার সরকার বলেই এই দেশে প্রতিটি ধর্মের মানুষ স্বাধীনভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান নির্বিঘ্নে পালন করে যাচ্ছেন এবং প্রতিটি ধর্মের মানুষের মধ্যে যারা কর্মহীন তাদের সকলকেই খাদ্য সহাতা দিয়ে যাচ্ছেন।

তিনি বলেন ১৯৭১ সালে এই দেশটি হানাদারমুক্ত করার ডাক দিলে প্রতিটি ধর্মের মানুষ তাদের স্ব স্ব অবস্থান থেকে অন্ত্র হাতে নিয়ে জীবন বাজি রেখে বুকের তাজা রক্ত দিয়ে যুদ্ধ করে এই দেশটিকে স্বাধীন করেছিলেন। আজ তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল ধর্মের মানুষের মধ্যে সমান সুযোগ সুবিধা দিয়ে একটি ভাতৃত্বের বন্ধন সুদৃঢ করেছেন। তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার ও আহবান জানান।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin