বুধবার, ১৬ Jun ২০২১, ১১:০০ অপরাহ্ন

সুনামগঞ্জে মানববন্ধনে এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে গ্রেফতারের দাবি

সুনামগঞ্জে মানববন্ধনে এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে গ্রেফতারের দাবি


শেয়ার বোতাম এখানে
  • 110
    Shares

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুজন-সুশাসনের জন্য নাগরিক সুনামগঞ্জে জেল কমিটির উদ্যোগে সিলেট এমসি কলেজে ছাত্রলীগে নেতাকর্মী কর্তৃক নববধুকে গণধর্ষণে জড়িতদের গ্রেফতারের দাবিতে রোববাবর সুনামগঞ্জ আলফাত উদ্দিন স্কয়ার (ট্রাফিক পয়েন্টে)ঘন্টাব্যাপী মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানবববন্ধনে বক্তারা ধর্ষকদের গ্রেফতারের সাথে সাথে কলেজ বন্ধ থাকাকালীন সময়ে এসি কলেজ হোস্টেলে সন্ত্রাসী, ছিনতাইকারী ও ধর্ষণকারীদের নিরাপদে থাকার সুযোগ করে দেওয়ার জন্য এমসি কলেজের অধ্যক্ষ ও হোস্টেল সুপারকে গ্রেফতার করে রিমান্ডে নেওয়ার দাবি করেন।

বক্তারা বলেন, এ জগন্য কাজের সাথে সুনামগঞ্জের দুই জন জড়িত রয়েছে তাদের অনতি বিলম্ভে গ্রেফতার করতে হবে। নতুবা সুনামগঞ্জের মানুষকে সাথে নিয়ে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। যে এমসি কলেজ ছিলো আমাদের গর্বকরার জায়গা সেখানে আজ বদরুলের চাপাতি আর রবিউল, সাইফুর, তারেক, মাহবুবুর, অর্জুন, মাহফুজুর গণধর্ষনে কলঙ্কিত হয়েছে এমসি কলেজ। তাদের বিচারের আওতায় এনে দৃষ্টান্ত স্থাপন করতে হবে।

সুজন-সুশাসনের জন্য নাগরিক সুনামগঞ্জ জেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট হোসেন তওফিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ফজলুল করিম সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা কমিটির সিনিয়র সহসভাপতি আলী হায়দার,সহসভাপতি শাহীনা চৌধুরী রুবি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক এনাম, সহ সাংগঠনিক সম্পাদক নুরুল হাসান আতাহার, আবু সাঈদ, অর্থ সম্পাদক ফারুক মিয়া, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হেলেনা আক্তার, সদস্য ওবায়দুল মুন্সী, পৌর কমিটির সভাপতি মোস্তাক আহমদ, সদর উপজেলা সহসভাপতি জুনেদ আহমদ, আনোয়ার আলম, শাহীনুল ইসলাম, সাধারণ সম্পাদক জসিম আহমদ, সহসাধারণ সম্পাদক দিলীপ কুমার দাস, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক তৈয়বুর রহমান প্রমূখ।
এসময় উপস্থিত ছিলেন দি হাঙ্গার প্রজেক্টের একে কুদরত পাশা, হানার চন্দ্র ধর, মো. সাইফ উল্লাহ।


শেয়ার বোতাম এখানে
  • 110
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin