শুক্রবার, ২৭ মে ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন


সুনামগঞ্জে সাংসদকে নিয়ে ফেসবুকে পোস্ট : সাংবাদিক গ্রেপ্তার

সুনামগঞ্জে সাংসদকে নিয়ে ফেসবুকে পোস্ট : সাংবাদিক গ্রেপ্তার


শেয়ার বোতাম এখানে

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ-১ আসনের (তাহিরপুর, ধর্মপাশা, জামালগঞ্জ) সাংসদ মোয়াজ্জেম হোসেনকে (রতন) নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার পর ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় এসএ টিভির জেলা প্রতিনিধি ও সুনামগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদারকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ মে) দিবাগত রাত দুইটার দিকে সুনামগঞ্জ পৌর শহরের বলাকাপাড়া এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে রাত ১২টায় জেলার ধর্মপাশা থানায় মাহতাব উদ্দিন তালুকাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। মামলা বাদী হন ধরমপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের উত্তরবীর গ্রামের বাসিন্দা বেনুয়ার হোসেন খান। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাংসদ মোয়াজ্জেম হোসেনের সমর্থক হিসেবে এলাকায় পরিচিত।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, বাদী তার এজহারে উল্লেখ করেছেন, আসামী মাহতাব উদ্দিন তালুকদার তার নিজের ফেসবুকে সোমবার রাত নয়টা ৪৫মিনিটে সাংসদ মোয়াজ্জেম হোসেন নিয়ে একটি পোস্ট দেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন বেনুয়ার হোসেন খান। মামলা দায়েরের পর তারা বিষয়টি সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবহিত করেন। পরে সদর থানা পুলিশ ধর্মপাশা থানা পুলিশের সহায়তায় আসামীকে গ্রেপ্তার করে।

মাহতাব উদ্দিন তালুকদারকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান। মাহতাব উদ্দিনের গ্রামের বাড়ি সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের স্বরুপগঞ্জ গ্রামে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin