শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:১০ অপরাহ্ন



সুনামগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের মুজিব কোট ও লাল সবুজ চাদর বিতরণ করলেন পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের মুজিব কোট ও লাল সবুজ চাদর বিতরণ করলেন পরিকল্পনামন্ত্রী


দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের মধ্যে মুজিবকোট ও লাল সবুজ চাদর সুনামগঞ্জ জেলা প্রশাসকের উদ্যোগে বিতরণ করা হয়েছে। বিতরন কালে উপস্থিত ছিলেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

মুজিববর্ষ উপলক্ষ্যে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাগণ এবং শহীদ ও মৃত মুক্তিযোদ্ধাগণের জীবিত সহধর্মীনীগণকে সম্মান জানাতে সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ নিয়েছিলেন একটি ব্যতিক্রম ধর্মী উদ্যোগ।

মুজিববর্ষের অব্যবহিত পূর্বেই জেলার সকল জীবিত মুক্তিযোদ্ধাগণের মাপ নিয়ে বুকের ডান পাশে জাতীয় মুক্তিযোদ্ধা সংসদ, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর লোগো এবং বাম পাশে মুজিববর্ষের লোগো এমব্রয়ডারী করে খচিত মুজিবকোট তৈরির উদ্যোগ নেন তিনি।

যে মুক্তিযোদ্ধারা আমাদের মাঝে এখন আর নেই, তাদের স্ত্রী জীবিত আছেন, তাদেরকে সম্মান প্রদর্শনের জন্য লাল সবুজের চাদর ও তৈরির উদ্যোগ নেন জেলা প্রশাসক।

বর্তমানে মুজিববর্ষের প্রথম ইদ-ইদুল ফিতর উপলক্ষ্যে সকল মুজিবকোট ও চাদর বীর মুক্তিযোদ্ধাগণ এবং তাদের সহধর্মীনীগণকে পৌছে দেয়া হচ্ছে।

এর ধারাবাহিকতায় আজ শুক্রবার(২২ মে) সকাল-১১ টায় পরিকল্পনা মন্ত্রীর বাসভবনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের মধ্যে মুজিবকোট ও লাল সবুজ চাদর বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, থানার অফিসার ইনচার্জ ওসি হারুনুর রশীদ চৌধুরী, উপজেলা সমাজসেবা অফিসার তাসলিমা আক্তার লিমা।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী,পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান উপজেলা উপজেলা বঙ্গবন্ধু প্রজন্মলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক লিয়াকত আলী, তফসিলদার কামাল হোসেন, প্রমুখ।


সমস্ত পুরানো খবর




themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin