বুধবার, ১২ মে ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের ক্লাস শুরু ১ আগস্ট : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের ক্লাস শুরু ১ আগস্ট : পরিকল্পনামন্ত্রী


শেয়ার বোতাম এখানে
  • 45
    Shares

ছায়াদ হোসেন সবুজ, দক্ষিণ সুনামগঞ্জ:

সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর (সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের দিরাই সড়ক মোডে) ৩৫ একর জমির উপর শুরু হয়েছে সুনামগঞ্জবাসীর বহুল প্রত্যাশিত বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল সুনামগঞ্জ এর ক্যাম্পাস নির্মাণের কাজ।মেডিকেল কলেজ এবং ৫০০ শয্যার হাসপাতাল নির্মাণের জন্য ১১ শ’ ৭ কোটি ৮৭ লাখ টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছে। এর মধ্যে ভূমি অধিগ্রহণ ব্যয় ২৫কোটি ২৮ লাখ টাকা।

সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ পাঠদান শুরু হবে এবছরেই। আগামী ২২ মে এর ভর্তি কার্যক্রম, ক্লাস শুরু ১ আগস্ট থেকে। বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল সুনামগঞ্জ’এর নতুন ক্যম্পাসের কাজ শেষ না হওয়া পর্যন্ত দক্ষিণ সুনামগঞ্জের নতুন স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলায় শিক্ষার্থীদের পাঠদান চলবে।

শনিবার(১ মে) সকালে বঙ্গবন্ধু মেডিকেল সুনামগঞ্জের এই অস্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি।

ক্যাম্পাস পরিদর্শনে এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন, থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, জেলা কৃষকলীগের সদস্য মাসুক মিয়াসহ স্বাস্থ্যবিভাগের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা।



শেয়ার বোতাম এখানে
  • 45
    Shares

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin