বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন


সুনামগঞ্জ-সিলেট বাইপাস সড়কে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট, যাত্রীদের চরম ভোগান্তি

সুনামগঞ্জ-সিলেট বাইপাস সড়কে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট, যাত্রীদের চরম ভোগান্তি


শেয়ার বোতাম এখানে

কামাল হোসেন, তাহিরপুর:

সুনামগঞ্জ-সিলেট সড়কে আজ (১৯ সেপ্টেম্বর) রবিবার থেকে চলছে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট। যারফলে সুনামগঞ্জ থেকে দূর-পাল্লার উদ্দেশ্যে যাওয়া যাত্রীরা পড়েছেন চরম ভোগান্তির। তবে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকা কবে নাগাদ শেষ হবে তারও কোন নিশ্চয়তা নেই।

জানাযায়, সুনামগঞ্জ-সিলেট বাইপাস সড়কে পরিবহন থেকে চাঁদা আদায়ের অভিযোগ এনে আজ রবিবার ভোর ৬টা থেকে সুনামগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষ অনির্দিষ্টকালের এই ধর্মঘটের ডাক দেন।

আজ ভোরে সরেজমিনে বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, ঢাকা, নারায়ণগঞ্জ,কুমিল্লা, ভৈরবসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে দূর-পাল্লার বাসগুলো যাত্রীদের নামিয়ে সুনামগঞ্জে আসার পর যাত্রী নামিয়ে বাস গুলো বাস টার্মিনালে নিয়ে পার্কিং করে রেখেছেন চালকগণ। তবে ভোর সকল থেকে বাস ধর্মঘট চলার কারণে সুনামগঞ্জ থেকে দেশের বিভিন্ন প্রান্ত যাওয়ার উদ্দেশ্যে আসা যাত্রীরা পড়েছেন চরম ভোগান্তির মধ্যে।

এ সময় টার্মিনালে বাস শ্রমিক ইউনিয়নের কোন নেতাকর্মীকে না পাওয়ার কারণে এ বিষয়ে কারোরই সাথে কথা বলতে বা তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ সময় টার্মিনালে বাস শ্রমিক ইউনিয়নের কোন নেতাকর্মীকে না পাওয়ার কারণে এ বিষয়ে কারোরই সাথে কথা বলতে বা তাদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin