বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন


সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ, গাঁজা ও কয়লা আটক

সুনামগঞ্জ সীমান্তে ভারতীয় মদ, গাঁজা ও কয়লা আটক


শেয়ার বোতাম এখানে

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার লাউড়েরগড় সীমান্ত বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর সীমান্ত এবং সুনামগঞ্জ সদর উপজেলার নারায়ন্তলা সীমান্ত এলাকায় থেকে বিজিবির পৃথক পৃথক অভিযানে অর্ধ লক্ষ টাকার ভারতীয় মদ, গাঁজা ও কয়লা আটক সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা।

বিজিবি সূত্রে জানাযায় , জেলা তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির টহল দল ৪ অক্টোবর রবিবার বিকাল সাড়ে ৩ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২০৩/১-এস এর এলাকার যাদুকাটা নদী থেকে ৩,২৫০ কেজি ভারতীয় কয়লা আটক করে। যার মূল্য ৪২ হাজার ২৫০ টাকা।

অপরদিকে একই দিনে বিশ্বম্ভরপুর উপজেলার মাছিমপুর বিওপির একটি টহল দল বিকাল ৩ টার সময় অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১২০৮/৩-এস এর এলাকার ৩নং ধনপুর ইউনিয়নের সোনাতলা নামক স্থান থেকে ১ কেজি ভারতীয় গাঁজা আটক করে। যার মূল্য ৩ হাজার ৫০০ টাকা।

এবং সুনামগঞ্জ সদর উপজেলার নারায়নতলা বিওপির টহল দল ৩ অক্টোবর শনিবার দিবাগত রাত ৮ টা ৪০ মিনিটে সীমান্ত পিলার ১২১৩/১-এস এর এলাকার ১নং জাহাংগীর নগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান হতে ১২ বোতল ভারতীয় মদ আটক করে। যার মূল্য ১৮ হাজার টাকা।

সুনামগঞ্জ- ব্যাটালিয়ন বিজিবি অধিনায়ক মো: মাকসুদুল আলম এর সত্যতা নিশ্চিত করে বলেন, এ নিউজ লিখা পর্যন্ত আটককৃত ভারতীয় মদ ও গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় এবং কয়লা শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin