মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

সুরমা বয়েজ ক্লাব সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে : ডা. আরমান আহমদ শিপলু

সুরমা বয়েজ ক্লাব সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে : ডা. আরমান আহমদ শিপলু


শেয়ার বোতাম এখানে

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, সুরমা বয়েজ ক্লাব দেশ ও সমাজের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিঃস্বার্থভাবে ক্লাবের সদস্যরা যে কোন দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে তারা। দীর্ঘ বছর ধরে সমাজের অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করে চলেছে। সুরমা বয়েজ ক্লাব ৩৫ বছর অতিক্রম করে ৩৬ বছরে পদার্পন করেছে।

একটি সামাজিক সংগঠন ৩৫ বছর ধরে সমাজের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে, সিলেটের ইতিহাসে সুরমা বয়েজ ক্লাব স্মরণীয় হয়ে থাকবে। আমি সত্যিই আনন্দিত এমন একটি সামাজিক সংগঠনের সাথে নিজেকে দীর্ঘ দিন যাবত জড়িয়ে রাখতে পেরে। আমি সুরমা বয়েজ ক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।


তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বর্তমান সরকার সমৃদ্ধ বাংলাদেশ গড়তে কাজ করছেন। পাশাপাশি মুজিববর্ষ পালন করার জন্য সিলেটের সকল সামাজিক সংগঠনগুলোকে আহব্বান জানান। শুক্রবার নগরীর ইলেক্ট্রনিক সাপ্লাইস্থ একটি কমিউনিটি সেন্টারে সুরমা বয়েজ ক্লাবের ৩৫ বছর পূর্তি ও ৩৬ বছরে পর্দাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সদস্য আরিফ আহমদের পরিচালনায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, ক্লাবের সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুর, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, কয়েছ আহমদ দারা, রেজওয়ান আহমদ।

সকাল ১০টায় জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে একটি র‌্যালী নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীর পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin