বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন


সুশান্তের আত্মহত্যা: তার প্রেমিকাকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

সুশান্তের আত্মহত্যা: তার প্রেমিকাকে ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় তাঁর কথিত প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের মুম্বাইয়ের বান্দ্রা পুলিশ। সুশান্তের আত্মহত্যার ঘটনায় রিয়ার সম্পৃক্ততা খতিয়ে দেখতে বৃহস্পতিবার ১০ ঘণ্টারও বেশি সময় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়।

জানা যায়, জিজ্ঞাসাবাদে সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্কের ব্যাপারে প্রশ্ন করা হয়। পাশাপাশি রিয়ার মোবাইল ফোনের সব কিছু খতিয়ে দেখে পুলিশ। বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

রিয়া ও সুশান্ত একসঙ্গে থাকতেন (লিভ টুগেদার) এবং দুর্ঘটনার কিছু দিন আগে রিয়া সুশান্তের বাসা ছেড়ে চলে যান বলে গুঞ্জন রয়েছে। এ বিষয়ে পুলিশ রিয়াকে জিজ্ঞাসাবাদ করে।

এ ছাড়া সুশান্তের সঙ্গে রিয়ার সম্পর্ক কেমন ছিল, তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁদের বিয়ের পরিকল্পনা এবং সুশান্তের পরিবার ও বন্ধুদের সঙ্গে রিয়ার সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়।

সুশান্তকে গত ১৪ জুন সকালে বান্দ্রার বাসভবনের নিজ কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তিনি গত ছয় মাসের বেশি সময় ধরে মানসিক হতাশায় ভুগছিলেন বলে পত্রপত্রিকার খবরে প্রকাশ। আর এই দিকটি বিবেচনা করে সুশান্তের আচরণে কোনো পরিবর্তন এসেছিল কি না, তাও রিয়ার কাছে জানতে চেয়েছে পুলিশ।

পেশাগত দ্বন্দ্বের কারণে সুশান্ত হতাশায় ছিলেন কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ। এরই মধ্যে সুশান্তের বাসার রন্ধনকর্মী, কেয়ারটেকার, ম্যানেজারসহ ঘনিষ্ঠ বন্ধু চলচ্চিত্র নির্মাতা মুকেশ ছাবড়ার বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ।

সুশান্তের মৃত্যুর পর বলিউডে স্বজনপ্রীতির প্রসঙ্গ ফের আলোচনায় এসেছে। এরই মধ্যে অনেক অভিনয়শিল্পী ও নির্মাতা স্বজনপ্রীতি প্রসঙ্গে মত ব্যক্ত করেছেন। তাঁদের মত, বলিউডের স্বজনপ্রীতির বলি সুশান্ত। সুশান্তের মৃত্যু বলিউডের ‘অন্ধকার দিক’ উন্মোচন করেছে। তাঁদের আরো দাবি, বলিউডে কাজের অপর্যাপ্ততা এবং হতাশায় আত্মহত্যা করেছেন সুশান্ত।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার নেপথ্যের কারণ উদঘাটনে তদন্ত চালিয়ে যাচ্ছে মুম্বাই পুলিশ।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin