বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন


সোমবার সিলেটে আরও ৭৭ জনের করোনা শানাক্ত

সোমবার সিলেটে আরও ৭৭ জনের করোনা শানাক্ত


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সিলেট জেলায় নতুন করে আরও ৭৭ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (২৯ জুন) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৫ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়।

সোমবার ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় ৪৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে সিলেট সদর উপজেলার ২৫ জন, বিয়ানীবাজার উপজেলার ২ জন, বালাগঞ্জ উপজেলার ৩ জন, বিশ্বনাথ উপজেলার ৩ জন, কানাইঘাট উপজেলার ২ জন, ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ জন, গোয়াইনঘাট উপজেলার ২ জন, কোম্পানীগঞ্জ উপজেলার ১ জন, গোলাপগঞ্জ উপজেলার ২ জন, দক্ষিণ সুরমার ২জন রয়েছেন।

এছাড়াও সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি মৌলভীবাজারের রাজনগরের ১ জন, হবিগঞ্জের নবীগঞ্জের ১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এদিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাবে ১৮৮ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৪৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এরমধ্যে সিলেটের ৩২ জন ও সুনামগঞ্জের ১৩ জন বলে জানা গেছে।

সবশেষ সোমবার সিলেটের ৭৭ জন, হবিগঞ্জের ৩৯ আর সুনামগঞ্জের ১৩ জন নিয়ে সিলেট বিভাগ করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ হাজার ৪২২ জন। এরমধ্যে সিলেট জেলায় ২ হাজার ৪২৫, সুনামগঞ্জে ৯৮৫, হবিগঞ্জে ৫৯৩ এবং মৌলভীবাজারে ৪১৯ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ১৪২, সুনামগঞ্জে ৯২, হবিগঞ্জে ৬৪ এবং মৌলভীবাজারে ৬ জন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছেন ১ হাজার ১৬৫ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৯৩, সুনামগঞ্জে ৩৯৫, হবিগঞ্জে ১৯১ মৌলভীবাজারে ১৮৬ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ (সোমবার) পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৭৩ জন। এরমধ্যে সিলেটে ৫৭, মৌলভীবাজারে ৪ জন, সুনামগঞ্জে ৬ জন ও হবিগঞ্জে ৬ জন।


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin