মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন



সোমবার সিলেটে আরও ৯১ জনের করোনা শনাক্ত


স্টাফ রিপোর্ট:
সিলেটে নতুন করে আরও ৯১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (২৪ আগস্ট) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৩০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ২৪ জন, সুনামগঞ্জের ৩ জন, মৌলভীবাজারের ২ জন ও হবিগঞ্জের ১ জন রয়েছেন।

অন্যদিকে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৬১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ১৯ জন, হবিগঞ্জের ১ জন, মৌলভীবাজারের ১৩ জন ও সিলেট জেলার ২৮ জন করোনা আক্রান রোগী রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১০ হাজার ২১৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৪১৫ জন, সুনামগঞ্জে ১ হাজার ৯৫৪ জন, হবিগঞ্জে ১ হাজার ৪৫৬ ও মৌলভীবাজারে ১ হাজার ৩৮৯ জন।

আর সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করেছেন ৬ হাজার ৬৮৭ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে সিলেট জেলায় ৩ হাজার ৪২৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৪৭৪ জন, হবিগঞ্জে ৯৩১ জন ও মৌলভীবাজারে ৮৫৬ জন করোনাকে জয় করে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ১৮১ জন। এরমধ্যে সিলেটে ১২৯ জন, মৌলভীবাজারে ২০ জন, সুনামগঞ্জে ২০ জন ও হবিগঞ্জে ১২ জন মারা গেছেন।


সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin